কত টাকার লেনদেন হয়েছিল? রোজভ্যালিকাণ্ডে এবার তলব অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডি-র

য়েকদিন আগেই রোজভ্যালি কর্তাকে গৌতম কুণ্ডুকে জেরা করে অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে আসে ইডির। তা জানতেই ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করা হয়েছে। আগামী সপ্তাহেই তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।  

Updated By: Jul 10, 2019, 11:42 AM IST
কত টাকার লেনদেন হয়েছিল? রোজভ্যালিকাণ্ডে এবার তলব অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব ইডি-র

 নিজস্ব প্রতিবেদন:  রোজভ্যালিকাণ্ডে এবার  অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করল ইডি। সূত্রের খবর,  রোজভ্যালি এবং তাঁর মধ্যে কোনও টাকার লেনদেন হয়েছিল কিনা, তা জানতেই তলব ঋতুপর্ণাকে। রোজভ্যালি এবং তাঁর মধ্যে কোনও চুক্তি হয়েছিল কিনা, তা নিয়েও জেরা হতে পারে। কয়েকদিন আগেই রোজভ্যালি কর্তাকে গৌতম কুণ্ডুকে জেরা করে অভিনেত্রী সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য হাতে আসে ইডির। তা জানতেই ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করা হয়েছে। আগামী সপ্তাহেই তাঁকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।  

 

প্রসঙ্গত, মঙ্গলবারই রোজভ্যালিকাণ্ডে নিশানায় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগামী ১৯ জুলাই বেলা ১২টার মধ্যে ইডির দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে তাঁকে। 

রোজভ্যালি কাণ্ডে এবার ইডির তলব অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে

ইতিমধ্যেই পাওয়া খবর অনুযায়ী, রোজভ্যালির একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। কেন তিনি এই অনুষ্ঠানে গিয়েছিলেন, অনুষ্ঠানে যাওয়ার জন্য দু-পক্ষের মধ্যে কোনও আর্থিক লেনদেন হয়েছিল কিনা সমস্ত বিষয়টিই খতিয়ে দেখছে ইনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট। 

.