রোজভ্যালি মালকিন শুভ্রা কুণ্ডুকে তলব করল ED

মনোজকুমারকে যখন লালবাজারে ডাকা হয়েছে, একইদিনে রোজভ্যালি মালকিন শুভ্রা কুণ্ডুকে তলব করল ED। মনোজ কুমারের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের জন্য আজ বেলা ১১টায় শুভ্রা কুণ্ডুকে CGO তে তলব করা হয়। কিন্তু, এখনও পর্যন্ত ED-র সঙ্গে কোনও যোগাযোগ করেননি শুভ্রা। তাঁর আইনজীবীরাও ED তদন্তকারীদের সঙ্গে কোনও যোগাযোগ করেননি। গতকাল ও তার আগের দিন শুভ্রা কুণ্ডুর সাউথসিটির ফ্ল্যাটে  তল্লাসি চালায় কলকাতা পুলিস ও STF -এর টিম। দীর্ঘক্ষণ জেরা করা হয় শুভ্রাকে।

Updated By: Feb 3, 2017, 02:54 PM IST
রোজভ্যালি মালকিন শুভ্রা কুণ্ডুকে তলব করল ED

ওয়েব ডেস্ক: মনোজকুমারকে যখন লালবাজারে ডাকা হয়েছে, একইদিনে রোজভ্যালি মালকিন শুভ্রা কুণ্ডুকে তলব করল ED। মনোজ কুমারের বিরুদ্ধে বিভাগীয় তদন্তের জন্য আজ বেলা ১১টায় শুভ্রা কুণ্ডুকে CGO তে তলব করা হয়। কিন্তু, এখনও পর্যন্ত ED-র সঙ্গে কোনও যোগাযোগ করেননি শুভ্রা। তাঁর আইনজীবীরাও ED তদন্তকারীদের সঙ্গে কোনও যোগাযোগ করেননি। গতকাল ও তার আগের দিন শুভ্রা কুণ্ডুর সাউথসিটির ফ্ল্যাটে  তল্লাসি চালায় কলকাতা পুলিস ও STF -এর টিম। দীর্ঘক্ষণ জেরা করা হয় শুভ্রাকে।

আরও পড়ুন

অন্যদিকে, শুভ্রা কুণ্ডুর সঙ্গে বিতর্কিত ফুটেজ। ED কর্তা মনোজ কুমারকে তলব করেছে কলকাতা পুলিস। কিন্তু, লালবাজারের দেওয়া সময়মতো সকাল ১১টায় লালবাজারে গেলেন না মনোজকুমার। আজ সকালে বাড়ি থেকে বেরিয়ে সোজা CGO কমপ্লেক্সে নিজের অফিসে পৌছন মনোজ।

লালবাজার সূত্রে খবর, পুলিসকে ফোন করে নির্ধারিত সময়ে  যাওয়ার অসুবিধার কথা জানান ED অফিসার। লালবাজার যাওয়ার জন্য বিকেল ৩টের সময় চান তিনি।  যদিও, ED সূত্রে খবর, সমস্যাটা অন্য জায়গায়। যেহেতু মনোজ কেন্দ্রীয় সরকারি কর্মী তাঁকে লালবাজারে যেতে গেলে উর্ধতন কর্তৃপক্ষের অনুমতি দরকার। অনুমতির জন্য ED-র কলকাতা দফতর থেকে ইতিমধ্যেই দিল্লি অফিসে যোগাযোগ করা হয়েছে। পাঠানো হয়েছে মনোজকুমারকে তলব করা নোটিশের প্রতিলিপিও। ED -র লিগ্যাল সেলের সঙ্গে কথাবার্তা বলছেন শীর্ষ কর্তারা। যোগাযোগ করা হচ্ছে  আইনজ্ঞদের সঙ্গে।তাঁরা  গ্রিন সিগন্যাল দিলে তবেই মনোজ কুমারকে লালবাজারে পাঠানো হবে বলে ED-র দাবি। কিন্তু, সেই সবুজ সংকেত এখনও মেলেনি।

.