Dona Ganguly: শারীরিক অবস্থার উন্নতি, আজ হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন ডোনা

চিকুনগুনিয়ায় আক্রান্ত সৌরভপত্নী। নবমীর রাতে তাঁকে ভর্তি করা হয় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসায় সেরে ওঠেছেন অনেকটাই।

Updated By: Oct 6, 2022, 04:20 PM IST
Dona Ganguly: শারীরিক অবস্থার উন্নতি, আজ হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন ডোনা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: চিকিৎসায় সেরে ওঠেছেন অনেকটাই। শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। আজই ছাড়া পেতে পারেন ডোনা গঙ্গোপাধ্যায়। বিবৃতি দিয়ে জানাল হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, গত বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন ডোনা। জ্বর সারছিল না কিছুতেই। এমনকী, র‌্যাশও বেরিয়েছিল শরীরে। কেন? রক্ত পরীক্ষার  করার পরামর্শ দেন চিকিৎসকরা। রিপোর্টে দেখা যায়, চিকুনগুনিয়ায় আক্রান্ত সৌরভপত্নী। এরপর নবমীর রাতে ডোনাকে ভর্তি করা হয় আলিপুরের একটি হাসপাতালে। স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। এখন কেমন আছেন? হাসপাতাল সূত্রে খবর, আগের থেকে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। শরীরে নতুন করে র‌্যাশ বেরোয়নি। বমি ভাব কমেছে ডোনার। বাড়ির ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে এদিন বিকেলে হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন নৃত্যশিল্পী।

আরও পড়ুন: দশমীর রাতে শিয়ালদা ফ্লাইওভারে হাড়হিম দুর্ঘটনা, বাসের ধাক্কায় মৃত্যু ৩ যুবক-যুবতীর

এদিকে উৎসবের মরসুমে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে ডেঙ্গির প্রকোপ বাড়ছে। পুজোয় আবার বিক্ষিপ্তভাবে বৃষ্টি হয়েছে। ফলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার নিতে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা। এই পরিস্থিতিতে ডোনা গঙ্গোপাধ্যায়ের চিকুনগুনিয়া আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ বেড়েছে।

পড়ুন- বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.