জানেন ফেসবুকে আজ কী পোস্ট করলেন মমতা?

২১ জুলাইয়ের মঞ্চ থেকে আজ দলীয় কর্মীদের উদ্দেশে একাধিক বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কখনও কড়া প্রশাসকের সুরে, আবার কখনও সকলের 'দিদি' হয়েই বললেন তিনি। দলে কোনও রকম বিদ্রোহ, তোলাবাজি বরদাস্ত করা হবে না। সাফ ঘোষণা মুখ্যমন্ত্রীর। করলে থাকছে কড়া দাওয়াই।

Updated By: Jul 21, 2016, 08:43 PM IST
জানেন ফেসবুকে আজ কী পোস্ট করলেন মমতা?

ওয়েব ডেস্ক : ২১ জুলাইয়ের মঞ্চ থেকে আজ দলীয় কর্মীদের উদ্দেশে একাধিক বার্তা দিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।কখনও কড়া প্রশাসকের সুরে, আবার কখনও সকলের 'দিদি' হয়েই বললেন তিনি। দলে কোনও রকম বিদ্রোহ, তোলাবাজি বরদাস্ত করা হবে না। সাফ ঘোষণা মুখ্যমন্ত্রীর। করলে থাকছে কড়া দাওয়াই।

আরও পড়ুন-২১-এর মঞ্চ থেকে দিল্লি জয়ের ডাক মমতার

সমাবেশে রাজ্যের প্রায় প্রতিটি জেলা থেকেই সমর্থক-নেতারা হাজির হয়েছিলেন। দলের হয়ে গলাও ফাটাতে দেখা যায়। কেউ কেউ স্লোগান দিচ্ছিলেন 'মমতা ব্যানার্জি জিন্দাবাদ'। আবার কারও গলায় শোনা গেল তৃণমূল কংগ্রেস জিন্দাবাদ। সব মিলিয়ে ভিক্টোরিয়া হাউজের সামনে আজ দুপুরে চলছিল বিশাল কর্মকাণ্ড।

আর এরই মাঝে, সেন্টার অফ অ্যাট্রাকশন যিনি সেই তৃণমূল কংগ্রেস নেত্রী সেরে ফেললেন একটি গুরুত্বপূর্ণ কাজ। টেক স্যাভি মুখ্যমন্ত্রী ততক্ষণে ফেসবুকে পোস্ট করে দিয়েছেন নিজের বার্তা। যারা আজকের সমাবেশে পৌঁছতে পারেননি, তাঁদের জন্য করা এই পোস্টটি ইতিমধ্যেই যথেষ্ট সাড়া ফেলেছে।

.