"বদলা নেব, ঠিক সময়েই.... কাউকে বলে নেব না"

"বিজেপি কর্মীরা ত্রাণ নিয়ে দুর্নীতি করেছে কিনা জানা নেই। আমি চাই তদন্ত করুক। যদি করে থাকে শাস্তি পাবে।" 

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 2, 2020, 09:13 PM IST
"বদলা নেব, ঠিক সময়েই.... কাউকে বলে নেব না"
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : সাংবাদিক বৈঠকে রাজ্য সরকারের উদ্দেশে একের পর এক তোপ দাগলেন বিজেপি রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি ফের এদিন তিনি বদলা নেওয়ার হুঁশিয়ারি দিলেন। দিলীপ ঘোষ এদিন অভিযোগ করেন, "রেশন নিয়ে মারামারি। সুন্দরবনে জল, আলো পৌঁছায়নি। অন্যায়, দুর্নীতি নিয়ে ২০ লাখ মানুষ অভিযোগ জানিয়েছে। ত্রাণ দুর্নীতি নিয়ে হাহাকার করছে মানুষ।" 

এমনকি কোনও বিজেপি কর্মী যদি আমফান ত্রাণ নিয়ে দুর্নীতি করে থাকেন, তবে তাঁদেরও শাস্তি দেওয়া হোক বলে চ্যালেঞ্জ ছোঁড়েন বিজেপি রাজ্য সভাপতি। বলেন, "বিজেপি কর্মীরা ত্রাণ নিয়ে দুর্নীতি করেছে কিনা জানা নেই। আমি চাই তদন্ত করুক। যদি করে থাকে শাস্তি পাবে।" একইসঙ্গে দিলীপ ঘোষ এদিন আরও বলেন, "সারা পশ্চিম বাংলা বোমা বন্দুকের কারখানা হয়ে গিয়েছে। মালদায় ঘটেছে। পশ্চিমবঙ্গের মানুষ বারুদের স্তূপে বসে। মানুষ বিপন্ন করা। এর ব্যবস্থা নেওয়া উচিত। পুলিস দিয়ে শাস্তির ব্যবস্থা করা হোক।" 

উল্লেখ্য, গতকাল নিউটাউনে আক্রান্ত হন দিলীপ ঘোষ। সে প্রসঙ্গেও এদিন ফের কড়া প্রতিক্রিয়া দেন তিনি। বলেন, "প্রতিনিয়ত আক্রমণ করা হচ্ছে। গতকালই পাশের পাড়ায় হয়েছে। রাজ্য সমাধান চায় না, আমরা কেন্দ্রীয় এজেন্সি দিয়ে তদন্ত চাইব। আরাবুলের অপকীর্তি নতুন করে আর বলার কী আছে!" কলকাতায় করোনা পরিস্থিতি 'হাতের বাইরে' চলে যাচ্ছে বলেও এদিন তোপ দাগেন দিলীপ ঘোষ। এরপরই তিনি ফের হুঁশিয়ারি দেন, "বদলা নেব। ঠিক সময়েই দেখতে পাবেন। কাউকে বলে নেব না।"

আরও পড়ুন, নবান্নে করোনার হানা, রাজ্যে এই প্রথম করোনা পজিটিভ এক IAS অফিসার

.