কেতাদুরস্ত মদনকে দেখে এগিয়ে গিয়ে দিলীপ বললেন, 'তৃণমূলে একজনই হিরো'

মঙ্গলবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে বিধানসভায় শ্রদ্ধার্ঘ্য জানাতে এসেছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

Updated By: Jul 6, 2021, 09:27 PM IST
কেতাদুরস্ত মদনকে দেখে এগিয়ে গিয়ে দিলীপ বললেন, 'তৃণমূলে একজনই হিরো'

প্রবীর চক্রবর্তী

কখনও নানা রঙের পাঞ্জাবি। কখনও হলুদ সানগ্লাস। কখনও দুবাইয়ের জুতো। মদন মিত্র (Madan Mitra) মানেই কেতাদুরস্ত। ফেসবুক লাইভে তিনি আসলেই বয়ে যায় লাইক-মন্তব্যের বন্যা। জনপ্রিয়তা এমন যে ফেসবুকে বুঝেশুনে বক্তব্য রাখতে বলেছেন নেত্রী। মদন মিত্রের কেতার 'ভক্ত' বিরোধী শিবিরের সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh)। মঙ্গলবার বিধানসভায় যেচে কথা বললেন কামারহাটির বিধায়কের সঙ্গে। প্রশংসা করে বললেন,'তৃণমূলে একজনই হিরো'। 

 

মঙ্গলবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে বিধানসভায় শ্রদ্ধার্ঘ্য জানাতে এসেছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বিধানসভার করিডর দিয়ে তখন হাঁটছিলেন মদন মিত্র। তাঁকে দেখে 'মদনদা' বলে আলাপ করতে এগিয়ে আসেন দিলীপ। মদনের পরিধান দেখে তিনি বলেন,'পাঞ্জাবিটা তো খাসা। কোত্থেকে থেকে কিনেছেন? ক'পিস আছে?' মদন উত্তর দেন,'একপিসই আছে। আপনার লাগবে নাকি?' হেসে 'না' বলেন দিলীপ। এরপর তাঁর সংযোজন,'রাজ্যে তৃণমূলের একজনই হিরো। তিনি হলেন মদন মিত্র।' দু'জনেই তখন সহাস্য।

মঙ্গলবার বিধানসভায় প্রথমে টি-শার্ট এসেছিলেন মদন মিত্র। গরমে সেটি ভিজে যাওয়া কালো পাঞ্জাবি পরেন। বিজেপির রাজ্য সভাপতির সঙ্গে কী কথা হল? সাংবাদিকদের মদন মিত্র জানান,'আমার সঙ্গে সকলের ভালো সম্পর্ক। উনি পাঞ্জাবি নিয়ে জিজ্ঞেস করছিলেন।'

আরও পড়ুন- 'শূন্য' বাম-কংগ্রেসকে বিধান পরিষদে ঠাঁই দিতে চায় সরকার; সাদা হাতি পোষা, খোঁচা সূর্যের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.