Dilip Ghosh: অর্পিতাকে অনেক দিয়েছে দল, বিস্ফোরক দিলীপ

দিলীপ ঘোষ বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় টাইমস ম্যাগাজিনের তালিকায় জায়গা করে নিলেও মানুষ জানে তিনি কি করছেন।

Updated By: Sep 16, 2021, 10:18 AM IST
Dilip Ghosh: অর্পিতাকে অনেক দিয়েছে দল, বিস্ফোরক দিলীপ

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার সকালে প্রাতঃভ্রমণে বেরিয়ে BJP নেতা দিলীপ ঘোষ সরাসরি আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তৃণমূলের রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষ এবং টাইম ম্যাগাজিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন তিনি।

অর্পিতা ঘোষকে আক্রমণ করে দিলীপ ঘোষ বলেছেন পার্টির থেকে অনেক কিছু পেয়েছেন অর্পিতা, সাংসদ হয়েছেন, জেলার সভাপতি হয়েছেন। এবার ভিনরাজ্যের মানুষকে সুযোগ দিতে তাকে ইস্তফা দিতে হলো। বুধবারই রাজ্যসভার সাংসদপদ থেকে ইস্তফা দিয়েছেন তৃণমুলের সাংসদ নেত্রী অর্পিতা ঘোষ। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে লেখা এক চিঠিতে তিনি জানিয়েছেন রাজ্যসভার সাংসদপদ থেকে ইস্তফা দিতে চান যাতে রাজ্যের মানুষের সঙ্গে সরাসরি কাজ করে আরোও বেশি উন্নয়নের কাজে সামিল হতে পারেন। ২০২০ সালে অর্পিতাকে রাজ্যসভায় মনোনীত করে তৃণমূল। প্রসঙ্গত, রাজ্যসভায় মানুষ ভুঁইয়ার ছেড়ে যাওয়া আসনে সম্প্রতি সুস্মিতা দেবকে মনোনীত করেছে তৃণমূল।

আরও পড়ুন: Taltala Death: তালতলার বন্ধ বাড়ি থেকে উদ্ধার এক ব্যক্তির পচাগলা দেহ, এলাকায় চাঞ্চল্য

বুধবারই টাইমস ম্যাগাজিনের ১০০ জন প্রভাবশালী ব্যক্তির মধ্যে স্থান করে নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই তালিকায় রয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম। এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায় এই তালিকায় স্থান করে নিয়েছেন। দিলীপ ঘোষ বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এই তালিকায় জায়গা করে নিলেও মানুষ জানে তিনি কি করছেন। উনি ১০ বছর ধরে প্রশাসন চালাচ্ছেন। কিন্তু বাংলার মানুষ জানেন কেমন প্রশাসন চালাচ্ছেন। তার সময়ে মানুষকে রাস্তায় নামতে হচ্ছে আন্দোলন করার জন্য। টিচারদের বিষ খেতে হচ্ছে। স্বাস্থ্যকর্মী, সরকারি কর্মচারী, পুলিশকর্মী সকলেই বিদ্রোহ করছেন, এগুলো হয়ত উনি জানেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.