'ফেরার' রাজীব কুমার! পালিয়ে বাঁচতে পারবেন না, হুঙ্কার দিলীপ ঘোষের

পার্কস্ট্রিট কোয়ার্টারেই কি গা ঢাকা দিয়ে আছেন? মনে করা হচ্ছে, সোমবার সুপ্রিম কোর্টে নালিশের আগে গ্রেফতারি এড়াতেই এই কৌশল নিয়েছেন প্রাক্তন পুলিস কমিশনার।

Updated By: Sep 14, 2019, 04:04 PM IST
'ফেরার' রাজীব কুমার! পালিয়ে বাঁচতে পারবেন না, হুঙ্কার দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিবেদন : পালিয়ে বাঁচতে পারবেন না রাজীব কুমার। চিদাম্বরমও পারেননি। রাজীব কুমারও পারবেন না। মমতা বন্দ্যোপাধ্যায় ওকে বাঁচাতে পারবেন না। হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি। এদিন বিজেপি মহিলা মোর্চার এক কর্মশালায় যোগ দেন দিলীপ ঘোষ। সেখানেই রাজীব কুমারের গ্রেফতারি প্রসঙ্গে একথা বলেন তিনি।

দিলীপ ঘোষ তোপ দাগেন, সারদা দুর্নীতির বহু নথি তিনি হাপিস করে দিয়েছেন। লক্ষ লক্ষ মানুষের চোখের জলের কারণ রাজীব কুমার। তদন্তে সিবিআই-এর সঙ্গে সহযোগিতা করেননি তিনি। রাজীব কুমারকে তাই কেউ বাঁচাতে পারবে না। প্রসঙ্গত, গতকালই কলকাতা হাইকোর্টে মামলায় হেরে যান রাজীব কুমার। তাঁর উপর থেকে তুলে নেওয়া হয় রক্ষাকবচ। এরফলে রাজীব কুমারকে গ্রেফতারিতে আর কোনও বাধা থাকছে না সিবিআই-এর।

প্রসঙ্গত, হাইকোর্টের নির্দেশর পর গতকালই রাজীব কুমারের বাড়িতে নোটিস ঝোলায় সিবিআই। তাঁকে সিবিআই দফতরে হাজিরার নির্দেশ দেওয়া হয় নোটিসে। সকাল ১০টায় হাজিরার কথা ছিল। কিন্তু এদিন নির্ধারিত সময়সীমার পর ৬ ঘণ্টা পার হয়ে গেলেও, এখনও গরহাজির রাজীব কুমার। হাজিরা এড়িয়ে কী করতে চান তিনি? কোথায় আছেন রাজীব কুমার? উত্তর খুঁজছেন গোয়েন্দারা। পার্কস্ট্রিট কোয়ার্টারেই কি গা ঢাকা দিয়ে আছেন? এমনও অনুমান করছেন তাঁরা।

আরও পড়ুন, বাম-রাম এক রা, নবান্ন অভিযানে বিমান-সূর্যদের সুরই দিলীপ-কৈলাসের গলায়

মনে করা হচ্ছে, সোমবার সুপ্রিম কোর্টে নালিশের আগে গ্রেফতারি এড়াতেই এই কৌশল নিয়েছেন প্রাক্তন পুলিস কমিশনার। কারণ জোরজবরদস্তি করে বাসভবনে ঢুকলে অ্যাডভ্যানটেজ পেয়ে যাবেন আইপিএস। এখন সিবিআই-এর খাতায় রাজীব কুমারকে 'ফেরার' হিসেবে দেখানো হয়েছে বলে সূত্রে খবর। পাশাপাশি ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছেন যুগ্ম অধিকর্তা সাই মনোহর। রাজীব কুমারের গ্রেফতারিতে আঁটসাঁট বেঁধেই নামছে সিবিআই।

.