ভারতে বিপুল সম্পত্তির মালিক; সন্দেহ হাওয়ালা যোগেরও, সল্টলেকে হানকে জেরা STF-র

গতকালই মালদহ(Malda) থেকে হানকে নিয়ে আসা হয় কলকাতা

Updated By: Jun 18, 2021, 02:06 PM IST
ভারতে বিপুল সম্পত্তির মালিক; সন্দেহ হাওয়ালা যোগেরও, সল্টলেকে হানকে জেরা STF-র

নিজস্ব প্রতিবেদন: মালদহে ধৃত চিনা নাগরিক নিয়ে উঠছে বহু প্রশ্ন। গুরুগ্রামে একটি হোটেলের মালিক সে। ভারতের অন্যান্য জায়গায় বেনামে বহু সম্পত্তি রয়েছে ধৃত হান জানুইয়ের। এমনটাই মনে করছে গোয়েন্দার। তার উপরে হানের ল্যাপটপটি এখনও খুলতে পারেননি গোয়েন্দারা। এসব নিয়েই আজ সল্টলেকের এসটিএফের(STF) দফতরে তাকে জেরা করছেন গোয়েন্দারা।

আরও পড়ুন-শিয়ালদহে ভাঙল তিনতলা বাড়ির একাংশ, ঘটনাস্থলে পুলিস, হতাহতের খবর নেই

ইতিমধ্যেই জানা গিয়েছে চিনে ১৩০০ ভারতীয় সিম পাচার করেছিল হান জানুই। এর পাশাপাশি হানের সঙ্গে হাওয়ালার যোগ রয়েছেন বলেও সন্দেহ করছেন গোয়েন্দার। গুরুগ্রামে হোটেল ব্যবসার আড়ালে ভারত, বাংলাদেশ-সহ এই উপমহাদেশে সে কোনও হাওয়ালা চক্র চালাত কিনা তা খতিয়ে দেখছেন গোয়েন্দাররা। এক্ষেত্রে আরও একটি সমস্যা হল, হানের দুটি আইফোন। সেগুলি এখনও খোলা যায়নি। সেদুটি খুলতে পারলে অনেক প্রশ্নের উত্তর মিলতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন-BJP-তে আরও চড়া বিদ্রোহের সুর, এবার কৈলাসের বিরুদ্ধে পড়ল ‘Go Back’ পোস্টার

গতকালই মালদহ(Malda) থেকে হানকে নিয়ে আসা হয় কলকাতায়। রাতে তাকে রাখা হয় সল্টলেকের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়। আজ সকালে বিধাননগর মহকুমা হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করে নিয়ে আসা হয় সল্টলেকের এসটিএফের দফতরে। সেখানেই তাকে জেরা করা হচ্ছে বলে সূত্রের খবর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.