মেয়রের ভাইঝির পুলিস পেটানোরকে 'বাচ্চা মেয়েদের ঘটনা' বলে ওড়ালেন মুখ্যমন্ত্রী

মেয়রের ভাইঝির পাশেই দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভায় দাঁড়িয়ে সাফ জানালেন 'বাচ্চা মেয়েদের ঘটনা ঘটেছে। তাই নিয়ে হইচই হচ্ছে। রাস্তায় বের হলে পুলিসের সঙ্গে এই ধরণের বচসা হয়। তাই বলে পুলিস কেন লাইসেন্স কেড়ে নেবে!''

Updated By: May 27, 2015, 04:36 PM IST
মেয়রের ভাইঝির পুলিস পেটানোরকে 'বাচ্চা মেয়েদের ঘটনা' বলে ওড়ালেন মুখ্যমন্ত্রী

ওয়েব ডেস্ক: মেয়রের ভাইঝির পাশেই দাঁড়ালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভায় দাঁড়িয়ে সাফ জানালেন 'বাচ্চা মেয়েদের ঘটনা ঘটেছে। তাই নিয়ে হইচই হচ্ছে। রাস্তায় বের হলে পুলিসের সঙ্গে এই ধরণের বচসা হয়। তাই বলে পুলিস কেন লাইসেন্স কেড়ে নেবে!''

গত ২২ মে রাস্তায় মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর সঙ্গে পুলিস পিটিয়ে রাতারাতি খবরের শিরোনামে চলে আসেন কলকাতার মহানাগরিক শোভন চট্টোপাধ্যায়ের ভাইঝি দেবপ্রিয়া। বংশ পরিচয়ের জেরে পুলিসি ঝুট ঝামেলা বিশেষ পোহাতে হয়নি দেবপ্রিয়াদের। তবে মিডিয়ায় চরম কাঁটাছেড়া চলে। বিরোধীরা বিরোধিতার সুর তীব্র করেন। সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। সঙ্গে পাল্লা দিয়ে ব্যঙ্গ বিদ্রূপ।

তবে মুখ্যমন্ত্রী যে সেসব সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না তা স্পষ্ট করে দিলেন। বিশ্বাসভাজন কাননের ভাইঝি বলে কথা! তাকে কি আর মুখ্যমন্ত্রী অবহেলা করতে পারেন? করলেনও না। 'বাচ্চা মেয়ে' দেবপ্রিয়ার পুলিস পেটানোর 'ছেলেমানুষির' পাশেই দাঁড়ালেন। উল্টে কাঠগোড়ায় তুললেন পুলিসকেই।

মধ্যরাতে রাসবিহারী মোড়ে চার বন্ধু সহ পুলিস পেটানোর গুরুতর অভিযোগ দায়ের হয় দেবপ্রিয়ার বিরুদ্ধে।

২২ তারিখ রাতে চার বন্ধুকে নিয়ে মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন দেবপ্রিয়া চ্যাটার্জি। রাসবিহারী মোড়ে এক পুলিসকর্মী চ্যালেঞ্জ করলে তাঁর ওপর  চড়াও হন তাঁরা। এক প্রভাবশালীর হস্তক্ষেপে নাকি সকলকে ছেড়ে দেয় পুলিস। শুক্রবার গভীর রাত। টালীগঞ্জ থেকে রাসবিহারী মোড়ের দিকে বেপরোয়া গতিতে ছুটছিল একটি গাড়ি।  গাড়িতে সওয়ার পাঁচ তরুণ-তরুণী। বিপত্তির শুরু, রাসবিহারী মোড়ে গাড়িটি বেপরোয়া বাঁক নিতেই।

রাসবিহারী মোড়ে এক পথচারীকে প্রায় ধাক্কা মারে গাড়িটি। ক্রুদ্ধ পথচারী গাড়ির বনেটে আঘাত করেন।

 

.