উপবাসেই মারা গেছেন দেবযানী, সংবাদমাধ্যমকে জানালেন 'সাইকো' পার্থ

উপবাসেই মারা গেছেন দেবযানী দে। জানালেন সাইকো কাণ্ডের নায়ক পার্থ দে। পাভলভ হাসপাতালে আজ অল্প সময়ের জন্য সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। পার্থ দে-র দাবি তিনি কোনও অপরাধ করেননি। অন্যায়ভাবে তাঁকে আটকে রাখা হয়েছে।

Updated By: Jun 16, 2015, 01:20 PM IST
উপবাসেই মারা গেছেন দেবযানী, সংবাদমাধ্যমকে জানালেন 'সাইকো' পার্থ

ওয়েব ডেস্ক: উপবাসেই মারা গেছেন দেবযানী দে। জানালেন সাইকো কাণ্ডের নায়ক পার্থ দে। পাভলভ হাসপাতালে আজ অল্প সময়ের জন্য সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তিনি। পার্থ দে-র দাবি তিনি কোনও অপরাধ করেননি। অন্যায়ভাবে তাঁকে আটকে রাখা হয়েছে।

সাইকো কাণ্ডে দে পরিবারে উদ্ধার চিরকুটগুলি খতিয়ে দেখে গুরুত্বপূর্ণ সূত্র পেল পুলিস। তদন্তকারীরা জানাচ্ছেন, একবছর আগে অরবিন্দ দে-র মায়ের মৃত্যুর পর থেকেই পারিবারিক অশান্তির সূত্রপাত। তখন পার্থ নাকি চেয়েছিলেন তাঁদের সংসারের যাবতীয় ভার নিক দেবযানী। সম্মতি ছিল দেবযানীরও। কিন্তু, অরবিন্দবাবু বেঁকে বসেন। দেবযানী ও পার্থকে তাঁদের বাবা আর্থিক দিক দিয়ে কোনও সাহায্য করতেন না। তাও জানা গেছে চিরকুট থেকে।

সাইকো কাণ্ডে রহস্যের জট খুলতে আজ পার্থ দে কে জেরা করতে পারে পুলিস। তার আগে তাঁকে সরিয়ে নিয়ে যাওয়া হবে, SSKM এর ইনস্টিটিউট অফ সাইকায়াট্রিকে। গতকাল পার্থ দে-কে জেরার অনুমতি দেয়নি পাভলভ হাসপাতাল কর্তৃপক্ষ। এজন্য অসহযোগিতার অভিযোগ তোলে পুলিস। আদালতের অনুমতি সাপেক্ষে আজই SSKM-এ নিয়ে যাওয়া হবে পার্থকে। পার্থকে জেরা করতে, কঙ্কাল রহস্যের বহু না মেলা প্রশ্নের উত্তর মিলবে বলে বিশ্বাস তদন্তকারীদের।  

.