এএমআরআই অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৯১

এএমআরআই অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। রবিবার বেলভিউ ক্লিনিকে নীলা দাশগুপ্ত নামে এক রোগীর মৃত্যু হয়েছে। আজ সকালে মৃত্যু হয় সুপ্রিয় গুহ নামক আর এক রোগীর। ঢাকুরিয়া এএমআরআইর অগ্নিকাণ্ডে তিনি গুরুতর আহত হয়েছিলেন। আজ সকালে এসএসকেএস-এ মৃত্যু হয় তাঁর ।

Updated By: Dec 11, 2011, 07:57 PM IST

এএমআরআই অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। রবিবার বেলভিউ ক্লিনিকে নীলা দাশগুপ্ত নামে এক রোগীর মৃত্যু হয়েছে। আজ সকালে মৃত্যু হয় সুপ্রিয় গুহ নামক আর এক রোগীর। ঢাকুরিয়া এএমআরআইর অগ্নিকাণ্ডে তিনি গুরুতর আহত হয়েছিলেন। আজ সকালে এসএসকেএস-এ মৃত্যু হয় তাঁর।
 শনিবার গভীর রাতে সল্টলেক এএমআরআইতে বাবুলাল ভট্টাচার্য নামে এক কনস্টেবলের মৃত্যু হয়েছে। তিনি নিউটাউন থানায় কর্মরত ছিলেন। অগ্নিকাণ্ডে গুরুতর আহত অবস্থায় তাঁকে শুক্রবারই স্থানান্তরিত করা হয়েছিল।
নমুনা সংগ্রহের জন্য রবিবার অগ্নিদগ্ধ হাসপাতালে যায় ফরেনসিক দল। বেসমেন্টের নীচে জল জমে থাকায় এদিনও কাজ শেষ করা যায়নি। নমুনা সংগ্রহের জন্য সোমবার ফের হাসপাতালে যাবেন ফরেনসিক বিশেষজ্ঞরা। ফরেনসিক দল যাওয়ার আগে এদিন নতুন করে আতঙ্ক ছড়ায় ঢাকুরিয়া আমরিতে। বিকেলে হঠাতই বেসমেন্ট থেকে অল্প ধোঁয়া বেরোতে দেখা যায়। খবর পেয়ে দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। অল্প জল দিতেই ধোঁয়া বেরোনো বন্ধ হয়ে যায়। 
 

.