Chandramani Shukla On Arjun Singh: "আশা করব ওই দলে থেকেও উনি মণীশের জন্য লড়াই চালাবেন", অর্জুনের 'ফুলবদল'-এ ছেলেহারা চন্দ্রমণির আকুতি

বহুমাস অতিক্রান্ত। একুশের বিধানসভা ভোট মিটে গিয়েছে, মণীশ হত্যাকাণ্ডের জন্য লড়াইও অনেকটা স্তিমিত। এই পরিস্থিতিতে রবিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। 'সেনাপতি'র এই 'ফুলবদল'কে কেমন ভাবে দেখছেন পুত্রহারা চন্দ্রমণিবাবু (Chandramani Shukla)?

Reported By: তনুজিৎ দাস | Updated By: May 23, 2022, 02:07 PM IST
Chandramani Shukla On Arjun Singh: "আশা করব ওই দলে থেকেও উনি মণীশের জন্য লড়াই চালাবেন", অর্জুনের 'ফুলবদল'-এ ছেলেহারা চন্দ্রমণির আকুতি

তনুজিৎ দাস: তাঁর নিহত ছেলের জন্য বিচার চেয়ে এতদিন লড়াই করছিলেন স্থানীয় সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। তাঁর অভিযোগের ভরকেন্দ্রে ছিল শাসকদল তৃণমূল। আজ দলবদলে সেই অর্জুনই ঘাসফুল শিবিরে নাম লিখিয়েছেন। এবার কী করবেন নিহত বিজেপি (BJP) কর্মী মণীশ শুক্লার (Manish Shukla) বাবা চন্দ্রমণি শুক্লা (Chandramani Shukla)? যে অর্জুনের উপর এতদিন ভরসা করেছিলেন, তাঁর 'ফুলবদল' দেখে কী বলছেন তিনি?

একুশের বিধানসভা ভোটের কয়েক মাস আগে, ২০২০-র অক্টোবর মাসে প্রকাশ্য রাস্তায় বারাকপুরের বিজেপি নেতা মণীশ শুক্লাকে (BJP Manish Shukla) খুন করে আততায়ীরা। গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁর শরীর। তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তোলে বিজেপি (BJP) নেতৃত্ব এবং মণীশের বাবা চন্দ্রমণি শুক্লা (Chandramani Shukla)। সামনে থেকে সেই লড়াইয়ে নেতৃত্ব দেন বারাকপুরের সাংসদ তথা সদ্য প্রাক্তন বিজেপি নেতা অর্জুন সিং (Arjun Singh)। পুত্রহারা বাবাকে নিয়ে রাজ্যপালেরও দ্বারস্থ হন তিনি। শেষ দেখে ছাড়ার হুঁশিয়ারি দেন অর্জুনবাবু। 

এরপর বহুমাস অতিক্রান্ত। একুশের বিধানসভা ভোট মিটে গিয়েছে, মণীশ হত্যাকাণ্ডের জন্য লড়াইও অনেকটা স্তিমিত। এই পরিস্থিতিতে রবিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বারাকপুরের সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। 'সেনাপতি'র এই 'ফুলবদল'কে কেমন ভাবে দেখছেন পুত্রহারা চন্দ্রমণিবাবু (Chandramani Shukla)?

Zee 24 Ghanta-কে ফোনে চন্দ্রমণি শুক্লা (Chandramani Shukla) বলেন, "ওঁর সঙ্গে আমার পারিবারিক সম্পর্ক রয়েছে। যদিও পনেরো, কুড়ি দিন ধরে কোনও কথা হয়নি। উনি যেটা ঠিক মনে করেছেন সেটা করেছেন। আমার ছেলের জন্য আমার লড়াই চলবে। আশা করব, ওই দলে থেকেই উনি মণীশের জন্য ন্যায়বিচারের লড়াই চালিয়ে যাবেন। আমি বিজেপিতেই রয়েছি। কোথাও যাচ্ছি না।"

রবিবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্যামাক স্ট্রিটের অফিসে গিয়ে নিজের পুরনো দলে যোগ দেন অর্জুন সিং (Arjun Singh)। আগে থেকেই সেখানে উপস্থিত ছিলেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের সমস্ত নেতা- জ্য়োতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক, রাজ চক্রবর্তীরা। তাঁদের উপস্থিতিতেই অর্জুনের গলায় তৃণমূল কংগ্রেসের উত্তরীয় পরিয়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.