সেক্টর ফাইভে একটি ভেড়ি থেকে উদ্ধার মা ও ছেলের মৃতদেহ

সল্টলেক সেক্টর ফাইভে একটি ভেড়ি থেকে উদ্ধার হল মা ও ছেলের মৃতদেহ। আজ ভেড়িতে ভেসে থাকতে দেখা যায় দেহ দুটি। জানা গিয়েছে মৃত তন্দ্রা ভট্টাচার্য এবং সৌম্য ভট্টাচার্য সল্টলেকের BJ 23-র বাসিন্দা।

Updated By: Nov 17, 2013, 10:17 PM IST

সল্টলেক সেক্টর ফাইভে মাছের ভেরি থেকে মা ও ছেলের দেহ উদ্ধারকে ঘিরে রহস্য দানা বাঁধছে। আত্মীয়দের দাবি, দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই দুজন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।
রবিবার রাত আটটা। সল্টলেক সেক্টর ফাইভে মাছের এই ভেরিতে এক বৃদ্ধার দেহ ভাসতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মহিলার দেহ ওঠানোর চেষ্টা হতেই আরও এক যুবকের দেহ ভেসে ওঠে। দুটো দেহই জুতোর ফিতে দিয়ে বাধা। যুবক ও মহিলার পিঠে ব্যাগ থেকে উদ্ধার হয় পাথর। ব্যাগ থেকে একটি টর্চ, খালি মদের বোতন, আঁঠা ও দিঘার একটি হোটেলেরও রসিদ উদ্ধার হয়। রসিদে লেখা ছিল সৌম্য ভট্টাচার্য। পরে জানা যায়, ওই যুবক বিজে ব্লকের তেইশ নম্বর বাড়ির বাসিন্দা। মহিলা যুবকের মা, তন্দ্রা ভট্টাচার্য। ছুটে আসেন তাঁদের আত্মীয়রা।      
 
জানা গিয়েছে, তন্দ্রা ভট্টাচার্য একটি রাষ্ট্রায়ত্ত্ব সংস্থার প্রাক্তন কর্মী। সৌম্য ভট্টাচার্য ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরি করতেন না। কিছুদিন আগেই তন্দ্রাদেবীর মেয়ে শর্মিষ্ঠা আত্মঘাতী হন। মানসিক অবসাদে থাকা তন্দ্রাদেবী ও তাঁর ছেলের চিকিত্সাও  চলছিল। তন্দ্রা ও সৌম্য ভট্টাচার্যের দেহ উদ্ধারকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধছে। পুলিস অবশ্য সমস্ত সম্ভাবনাই খতিয়ে দেখছে। 

.