গাঙ্গুলিবাগানের দোতলা বাড়ি থেকে উদ্ধার দুই বোনের পচাগলা দেহ

বন্ধ দোতলা বাড়ি থেকে উদ্ধার হল দুই বোনের পচাগলা দেহ।  গাঙ্গুলিবাগানের অশোক রো এলাকার  ঘটনা। তীব্র দুর্গন্ধ ছড়ানোয় আজ সকালে স্থানীয় বাসিন্দারা পাটুলি থানায় খবর দেন। পুলিস এসে ওই দোতলা বাড়ির দরজা ভেঙে দুই বোনের দেহ উদ্ধার করে। একজনের দেহ পড়েছিল খাটের নিচে। আর একজনের দেহ উদ্ধার হয় বাথরুমে।

Updated By: Sep 22, 2014, 09:10 PM IST

কলকাতা: বন্ধ দোতলা বাড়ি থেকে উদ্ধার হল দুই বোনের পচাগলা দেহ।  গাঙ্গুলিবাগানের অশোক রো এলাকার  ঘটনা। তীব্র দুর্গন্ধ ছড়ানোয় আজ সকালে স্থানীয় বাসিন্দারা পাটুলি থানায় খবর দেন। পুলিস এসে ওই দোতলা বাড়ির দরজা ভেঙে দুই বোনের দেহ উদ্ধার করে। একজনের দেহ পড়েছিল খাটের নিচে। আর একজনের দেহ উদ্ধার হয় বাথরুমে।

মৃতদের নাম পূরবী রায় ও করবী রায়। গত একমাস ধরে তাঁদের এলাকায় দেখা যাচ্ছিল না বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি খুন নাকি স্বাভাবিক মৃত্যুর ঘটনা, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। দেহ দুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই দুই বোনের মধ্যে একজন মানসিক ভারসাম্যহীন ছিলেন। আর একজন কিছুদিন হল  শ্বাসকষ্টে ভুগছিলেন। তবে তাঁরা পাড়ার লোকজনের সঙ্গে খুব একটা মিশতেন না। তাঁদের এক ভাই থাকেন আমেরিকায়। খবর পেয়ে তাঁদের এক পিসতুতো বোন এদিন আসেন

.