দুষ্কৃতি হামলার শিকার ব্রিগেডমুখী সমর্থকরা

ব্রিগেডে আসার পথে জায়গায় জায়গায় দুষ্কৃতী হামলার শিকার হলেন সিপিআইএম কর্মী সমর্থকরা। কোথাও, বাসের পথরোধ করা হল। কোথাও গাড়িতে ভাঙচুর হল। কোথাও বাস থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হল। প্রতিক্ষেত্রেই অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

Updated By: Feb 19, 2012, 10:33 PM IST

ব্রিগেডে আসার পথে জায়গায় জায়গায় দুষ্কৃতী হামলার শিকার হলেন সিপিআইএম কর্মী সমর্থকরা। কোথাও, বাসের পথরোধ করা হল। কোথাও গাড়িতে ভাঙচুর হল। কোথাও বাস থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হল। প্রতিক্ষেত্রেই অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। বাধাবিঘ্ন পেরিয়ে কেউ কেউ ব্রিগেডে পৌঁছতে পারলেন, কেউ পারলেন না।
বেলেঘাটায় বাস থেকে নামিয়ে দেওয়া হয় সমর্থকদের। হাওড়ার উদয়নারায়ণপুরে ব্রিগেডগামী বাস থামিয়ে যাত্রীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। হুগলির গুড়াপ থানার বসিপুরে ব্রিগেডমুখী একটি বাসে উঠে তৃণমূল কংগ্রেস সমর্থকরা যাত্রীদের মারধর করে বলে অভিযোগ। হামলার ঘটনা ঘটেছে জাঙ্গিপাড়া ও চাঁপা ডাঙাতেও। বহু সিপিআইএম কর্মীকে ব্রিগেডে আসতে দেওয়া হয়নি বলে অভিযোগ।
তবু সমস্ত বাধা পেরিয়ে ব্রিগেডে পৌঁছন বহু মানুষ। ফিরে যাওয়ার পর ফের হুমকির মুখে পড়তে হতে পারে এই আশঙ্কাও বারবার উঠে এল ব্রিগেডে। তবুও অতীতের অনেক রেকর্ডই ভেঙে দিয়েছে রবিবারের ব্রিগেড। দাবি সিপিআইএমের। 
 

.