রাজ্যে কোভিড আক্রান্ত ১৬ হাজারের ঘরে, মৃত্যু এখনও দেড়শোর উপরেই

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৯ হাজার ৭১ জন। 

Updated By: May 26, 2021, 09:33 PM IST
রাজ্যে কোভিড আক্রান্ত ১৬ হাজারের ঘরে, মৃত্যু এখনও দেড়শোর উপরেই

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে করোনা সংক্রমণ ১৭ হাজারের নীচে নামল। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৬ হাজার ২২৫ জন। তবে মৃত্যু এখনও দেড়শোর উপরেই। প্রাণ হারিয়েছেন ১৫৩ জন। কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ৭১ জন। 
 
গত ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন (COVID Death in West Bengal) ১৫৩ জন। গতকাল সংখ্যাটা ছিল ১৫৭। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে  ৩০ ও ৩৭। ১১ জনের মৃত্যু হয়েছে হাওড়ায়। ১৫ জন মারা গিয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হুগলিতে মৃত্যু হয়েছে ৪ জনের।   

স্বাস্থ্য দফতরের বুলেটিন (Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছেন ১৬ হাজার ২২৫ জন। গতকাল আক্রান্তের সংখ্যা ছিল ১৭,০০৫। সংক্রমণ কমলেও এখনই আশ্বস্ত হওয়া যাচ্ছে না। কারণ নমুনা পরীক্ষা অনেকটাই কম। সম্ভবত লকডাউন বিধি ও ইয়াসের কারণে হ্রাস পেয়েছে পরীক্ষা। গত ২৪ ঘণ্টায় ৬৩ হাজার ৯৭৬ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ১০.৮৭%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ২,৩৭৮। ৩ হাজার ৪২৭ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১১৮৭, ১১৮৪ ও ১২৬৫।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৯ হাজার ৭১ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৮৮.৫২%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ১ লক্ষ ২৩ হাজার ৩৭৭ জন।

আরও পড়ুন- আগের চেয়ে ভালো আছেন Buddhadeb, স্থিতিশীল Mira
 

.