বেআইনি রেঁস্তোরার বিরুদ্ধে পুলিসে অভিযোগ জানিয়ে উল্টে নিগ্রহের শিকার দম্পতি

বেআইনি রেঁস্তোরার বিরুদ্ধে পুলিসে অভিযোগ জানিয়ে উল্টে নিগ্রহের শিকার হলেন এক দম্পতি। অভিযোগ গরফার ওই দম্পতিকে বাড়িতে থেকে তুলে নিয়ে যায় পুলিস। অভিযোগ থানায় নিয়ে গিয়ে মারধর করা হয় মহিলা ও তাঁর স্বামীকে। মহিলার অভিযোগ, তাঁর শ্লীলতাহানিও করেছে পুলিস।  গরফার শহিদ নগরের বাসিন্দা যে বাড়িতে থাকেন তাঁর বাড়ির নীচের তলায় একটি রেস্তোরাঁ আছে। সেই রেস্তোরাঁর ফায়ার লাইসেন্স নেই বলে থানায় অভিযোগ জানিয়েছিলেন ওই দম্পতি।

Updated By: Nov 29, 2016, 03:41 PM IST
বেআইনি রেঁস্তোরার বিরুদ্ধে পুলিসে অভিযোগ জানিয়ে উল্টে নিগ্রহের শিকার দম্পতি

ওয়েব ডেস্ক: বেআইনি রেঁস্তোরার বিরুদ্ধে পুলিসে অভিযোগ জানিয়ে উল্টে নিগ্রহের শিকার হলেন এক দম্পতি। অভিযোগ গরফার ওই দম্পতিকে বাড়িতে থেকে তুলে নিয়ে যায় পুলিস। অভিযোগ থানায় নিয়ে গিয়ে মারধর করা হয় মহিলা ও তাঁর স্বামীকে। মহিলার অভিযোগ, তাঁর শ্লীলতাহানিও করেছে পুলিস।  গরফার শহিদ নগরের বাসিন্দা যে বাড়িতে থাকেন তাঁর বাড়ির নীচের তলায় একটি রেস্তোরাঁ আছে। সেই রেস্তোরাঁর ফায়ার লাইসেন্স নেই বলে থানায় অভিযোগ জানিয়েছিলেন ওই দম্পতি।

অন্যদিকে, কোনও লাগাম নেই। ফের অটো দৌরাত্মে মৃত্যুর ঘটনা ঘটল। এবার দক্ষিণ চব্বিশ পরগনার ক্যানিংয়ে। ক্যানিংয়ে অটোয় করে ডাক্তার দেখাতে যাচ্ছিলেন আনোয়ার মাঝি ও তাঁর মেয়ে সারিদা বিবি। অটোতে ছিলেন আটজন যাত্রী। ক্যানিংয়ের মাতলা ব্রিজের কাছে আটোটিতে ধাক্কা মারে আরেকটি অটো। আটোর ধাক্কায় মৃত্যু হয় সারিদা বিবির। বাকিদের অবস্থাও গুরুতর। আশঙ্কাজনক অবস্থায় দুজনকে কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাকিরা ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি। পুলিস দুটি অটোই আটক করেছে। ঘাতক আটোর চালক পলাতক।

.