শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন কংগ্রেসের মহিলা বিধায়ক

বিধানসভার অশান্তি গড়াল থানা পর্যন্ত। হেয়ার স্ট্রিট থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন কংগ্রেসের এক মহিলা বিধায়ক। বুধবার বিধানসভায় বিক্ষোভের সময় তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেছেন ওই মহিলা। কেন্দ্রীয় তফশিলি কমিশনেও এ বিষয়ে তিনি অভিযোগ জানিয়েছেন।

Updated By: Feb 10, 2017, 12:35 PM IST
শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন কংগ্রেসের মহিলা বিধায়ক

ওয়েব ডেস্ক: বিধানসভার অশান্তি গড়াল থানা পর্যন্ত। হেয়ার স্ট্রিট থানায় শ্লীলতাহানির অভিযোগ দায়ের করলেন কংগ্রেসের এক মহিলা বিধায়ক। বুধবার বিধানসভায় বিক্ষোভের সময় তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ করেছেন ওই মহিলা। কেন্দ্রীয় তফশিলি কমিশনেও এ বিষয়ে তিনি অভিযোগ জানিয়েছেন।

আরও পড়ুন দেশের ১০টি দুর্দান্ত অফিস বিল্ডিং

অন্যদিকে, বিধানসভার বাইরে আজ বিকল্প বাজেট পেশ করবে বিরোধীরা। সভাকক্ষে দাঁড়িয়ে অমিত মিত্র যখন বাজেট পেশ করবেন, তখনই বাইরে বিরোধীদের বিকল্প বাজেট। মান্নানকাণ্ডের প্রতিবাদে বাজেট বয়কটের ডাক দিয়েছে বিরোধী বাম ও কংগ্রেস। পরিষদীয় রাজনীতির ক্ষেত্রে এটাও বিরল নজির। সেই বয়কটকে আরও মাত্রা দিতে বিধানসভা চত্বরে নকল অধিবেশন বসাবে বিরোধীরা। রাজনৈতিক মহল মনে করছে, বিকল্প বাজেটে সরকারের বেহিসাবী খরচের দিকগুলি তুলে ধরাটাই বিরোধীদের উদ্দেশ্য। পাশাপাশি মুখ্যমন্ত্রী ও অর্থমন্ত্রীর সমালোচনায় সরব হবেন তাঁরা।

আরও পড়ুন আইপিএলে সবথেকে বেশি টাকা পাওয়া ১০ ক্রিকেটার

বিকল্প বাজেট তৈরি করতে প্রাক্তন অর্থমন্ত্রী অসীম দাশগুপ্তের সাহায্য নেওয়া হয়েছে। বিরোধীদের এই বিকল্প বাজেট অস্বস্তি বাড়াচ্ছে শাসক শিবিরের। তাই বৃহস্পতিবার শেষ লগ্ন পর্যন্ত বিরোধীদের অধিবেশনে ফেরাতে চেষ্টা চালিয়েছেন পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার তাঁদের এই বয়কট কর্মসূচি থেকে বিরত থেকে অধিবেশনে যোগ দেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

.