বিষমদ থেকে নোদাখালি গুজব, সরাসরি সিপিআইএমকেই দায়ী করলেন মুখ্যমন্ত্রী

বিষমদ কাণ্ড থেকে শুরু করে জলে বিষ মেশানোর গুজব। সমস্ত ঘটনার জন্য সিপিআইএমকেই সরাসরি দায়ী করলেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়।  একইসঙ্গে মুখ্যমন্ত্রীর হুমকি, ভবিষ্যতে রাজ্যে কোথাও কোনও ঘটনা ঘটলে তার জন্য সিপিআইএম-ই দায়ী থাকবে।

Updated By: Dec 22, 2011, 05:30 PM IST

বিষমদ কাণ্ড থেকে শুরু করে জলে বিষ মেশানোর গুজব। সমস্ত ঘটনার জন্য সিপিআইএমকেই সরাসরি দায়ী করলেন মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়। বিধানসভায় দাঁড়িয়ে তার অভিযোগ, খুনের রাজনীতি করছে সিপিআইএম। একইসঙ্গে মুখ্যমন্ত্রীর হুমকি, ভবিষ্যতে রাজ্যে কোথাও কোনও ঘটনা ঘটলে তার জন্য সিপিআইএম-ই দায়ী থাকবে।
বৃহস্পতিবার এই নজিরবিহীন অভিযোগের সাক্ষী রইল রাজ্য বিধানসভা। মুখ্যমন্ত্রীর এই অভিযোগের আগেই জনস্বাস্থ্য কারিগরীমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বিধানসভায় অভিযোগ করেন, নোদাখালির একটি জল প্রকল্পে বিষ মেশানোর গুজব রটানো হচ্ছে। তার দাবি, এই গুজব রটাচ্ছে সিপিআইএম। এর পরেই সাংবাদিকদের সামনে কোনও তদন্তের আগেই বিধানসভায় সুব্রতবাবুর এই বক্তব্যকে সমর্থন জানান মুখ্যমন্ত্রী।
শুধু জলে বিষ মেশানোর গুজবই নয়, রাজ্যে বিষমদ কাণ্ড থেকে শুরু করে মিড ডে মিলে বিষক্রিয়া, সব ঘটনার জন্যই সিপিআইএমের দিকে অভিযোগের আঙুল তুলেছেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর অভিযোগ, রাজ্যে মানুষ খুনের চক্রান্ত করছে বিরোধীরা। কিন্ত, কখন, কোথায় এই ঘটনা ঘটছে, তার বিস্তারিত ব্যাখ্যা দেননি তিনি। এখানেই শেষ নয়। মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারি, ভবিষ্যতেও এমন ঘটনা ঘটলে দায়ী থাকবে সিপিআইএম।

.