Mamata Banerjee: এবার উত্তর ২৪পরগনা! ভোটের মুখে ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী...

১২ মার্চ হাবড়া প্রশাসনিক বৈঠক। 

Updated By: Mar 8, 2024, 10:33 PM IST
Mamata Banerjee: এবার উত্তর ২৪পরগনা! ভোটের মুখে ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী...

সুতপা সেন: নজরে এবার উত্তর ২৪ পরগনা। লোকসভা ভোটে মুখে ফের জেলা সফরে মুখ্যমন্ত্রী। ১২ মার্চ হাবড়া প্রশাসনিক বৈঠক করবেন তিনি।

আরও পড়ুন:  Seikh Shahjahan: 'সব মিথ্যে, একদিন বিচার হবেই', গ্রেফতারির পর প্রথমবার মুখ খুলেই 'বিস্ফোরক' শাহজাহান!

আর বেশি দেরি নেই। লোকসভা ভোটের প্রস্তুতি এখন শেষ পর্যায়ে। কলকাতায় ঘুরে গিয়েছে নির্বাচন কমিশনের ফুলবেঞ্চ। কবে নির্ঘণ্ট ঘোষণা। ১৩ মার্চ। মন্ত্রিসভার বৈঠকে তেমনই ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী। সঙ্গে নির্দেশ, ভোট ঘোষণার আগেই সমস্ত প্রকল্পের কাজ শেষ করতে হবে। এমনকী, নতুন কোন ঘোষণা থাকলে, তাও ১২ তারিখের মধ্যেই করতে হবে। 

এদিকে সন্দেশখালি ইস্যুতে বিরোধীদের সুর সপ্তমে। বাংলায় পরপর সভা করছেন মোদী। বারাসাতে সভায় তিনি বলেন, 'রাজা রামমোহন রায়ের আত্মা কাঁদছে। তৃণমূলের নেতারা সন্দেশখালিতে মা, বোনদের উপর অত্যাচারের সব সীমা পার করে দিয়েছে। যখন মহিলারা আওয়াজ তুললেন, মুখ্যমন্ত্রীর কাছে সাহায্য চাইলেন, তখন বদলে তাঁরা কী পেলেন? মুখ্য়মন্ত্রী সমস্ত শক্তি লাগিয়ে দিলেন অপরাধীদের বাঁচাতে'। সেই সন্দেশখালির জেলা উত্তর ২৪ পরগনাতেই যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Behala: মুখে জড়ানো ওড়না, পুকুরে উদ্ধার মহিলার দেহ! মৃত্যু কারণ ঘিরে 'রহস্য'...

এর আগে, নারী দিবস উপলক্ষ্যে কলকাতায় কলেজ স্কোয়ার থেকে ধর্মতলার ডোরিনা ক্রসিং পর্যন্ত মিছিলে হেঁটেছিলেন মুখ্যমন্ত্রী। কবে? গতকাল , বৃহস্পতিবার। মিছিল শেষে জনসভায় তিনি বলেন, 'সন্দেশখালি নিয়ে  অনেককে ভুয়ো সংবাদ দিয়েছে।  যেভাবে কয়েকটা ঘটনা নিয়ে,,,. হতে পারেই হাতের পাঁচটা আঙুল সমান নয়। কিছু কিছু জায়গায়...অনেক সময়ে আমাদের জানা থাকে না।  যদি কোনও অন্যায় হয়েও থাকে, সঙ্গে সঙ্গে আমাদের জানালে আমরা ব্য়বস্থা নি। এবং তৃণমূল কংগ্রেস কর্মীদেরও গ্রেফতার করতে কখন কার্পন্য বোধ করি না'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.