Mamata Banerjee: ফের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, এবার গন্তব্য পুরুলিয়া ও বাঁকুড়া

৩ দিনে সফরে রবিবার রওনা দিচ্ছেন মুখ্যমন্ত্রী। সোমবার প্রশাসনিক বৈঠক পুরুলিয়ায়। 

Updated By: May 28, 2022, 04:36 PM IST
Mamata Banerjee: ফের জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, এবার গন্তব্য পুরুলিয়া ও বাঁকুড়া

নিজস্ব প্রতিবেদন: ফের জঙ্গলমহলে মুখ্যমন্ত্রী। ৩ দিনের সফরে এবার গন্তব্য় পুরুলিয়া ও বাঁকুড়া। স্রেফ প্রশাসনিক বৈঠক নয়, দুই জেলাতে কর্মিসভাও করবেন তিনি।

জঙ্গলমহলের কি আবার সক্রিয় হচ্ছে মাওবাদীরা? একাধিক জায়গায় থেকে উদ্ধার হয়েছে পোস্টার। কয়েকদিন আগেই পশ্চিম  মেদিনীপুর ও ঝাড়গ্রাম সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। বোঝার চেষ্টা করেছিলেন, এলাকায় কি সত্য়িই মাওবাদীরা আসছে নাকি অন্য কেউ কোনও উদ্দেশ্য নিয়ে এই পোস্টার লাগাচ্ছে? জোর দিয়েছিলেন উন্নয়নে। 

আরও পড়ুন: Private Universities Visitor: রাজ্যপাল নন, এবার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ভিজিটর পদে শিক্ষামন্ত্রী?

জানা গিয়েছে, আগামিকাল রবিবার দুর্গাপুরে যাবেন মুখ্য়মন্ত্রী। সেদিন কোনও কর্মসূচি নেই। সোমবার পুরুলিয়া প্রশাসনিক বৈঠক, মঙ্গলবার কর্মিসভা। সেদিন আবার বাঁকুড়ার প্রশাসনিক বৈঠকে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। পরের দিন বুধবার কর্মিসভা সেরে ফিরবেন কলকাতায়।

এদিকে মুখ্যমন্ত্রীর সফরে অবশেষে পুরুলিয়ায় পানীয় জল প্রকল্পের কাজ শুরু করল জনস্বাস্থ্য ও কারিগরি দফতর। ২০১৩ সাল থেকে থমকে ছিল  কাজ। ২৯৬ কোটি টাকার এই প্রকল্পে আর্থিক সহায়তা করছে জাপানের সংস্থার জাইকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.