Mamata Banerjee: রাজ্যপালের সাক্ষাৎপ্রার্থী! রাজভবনে মুখ্যমন্ত্রী...

সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর নিজেই রাজ্যপালের সঙ্গে দেখার করার ইচ্ছা প্রকাশ করেছেন। কেন? তা স্পষ্ট নয় এখনও।  

Updated By: Jul 25, 2023, 04:39 PM IST
Mamata Banerjee: রাজ্যপালের সাক্ষাৎপ্রার্থী! রাজভবনে মুখ্যমন্ত্রী...

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: রাজভবনে মুখ্যমন্ত্রী। রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। কেন? সূত্রের খবর, মুখ্যমন্ত্রীর নিজেই রাজ্যপালের সঙ্গে দেখার করার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে কারণ স্পষ্ট নয় এখনও।

আরও পড়ুন: Calcutta HC: প্রাথমিকে নিয়োগে স্বজনপোষণ! শিক্ষা দফতরকে মোটা টাকা জরিমানা হাইকোর্টের

রাজ্যে পঞ্চায়েত ভোট তখন দোরগোড়ায়। রাজ্যপালের সঙ্গে তৃণমূলের সংঘাত চরমে পৌঁছয়। 'সার্কিট হাউসে কীভাবে বিজেপি কর্মীদের সঙ্গে বৈঠক'? সিভি আনন্দ বোসের বিরুদ্ধে নালিশ জানিয়ে নির্বাচন কমিশনের চিঠি দেয় রাজ্যের শাসকদল।  

এর আগে, মনোনয়ন পর্বে অশান্তির পর ভাঙড়, ক্যানিং, বাসন্তী, এমনকী উত্তরবঙ্গেও যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। হিংসাকবলিত এলাকা পরিদর্শন করেন তিনি। এরপর যেদিন পঞ্চায়েত ভোট হয়, তার পরেরই দিনই দিল্লির উদ্দেশ্য রওনা দেন সিভি আনন্দ বোস।  দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের সঙ্গে বৈঠক করেন রাজ্যপাল। 

ঘড়িতে তখন ৪টে। এদিন বিকেল রাজভবনে পৌঁছন মমতা। 

এদিকে, বিধানসভায় বর্ষাকালীন অধিবেশন শুরু হয়েছে। গতকাল, সর্বদলীয় বৈঠকে গরহাজির ছিল বিজেপি ও ISF। এই প্রেক্ষাপটে রাজ্যপালের সঙ্গে মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। 

আরও পড়ুন: Dhupguri | BJP MLA: বিধানসভায় যোগ দিতে এসে অসুস্থ, এসএসকেএম-এ প্রয়াত বিজেপি বিধায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.