রাজ্যের সব থানার আইসি-দের বিজয়ার শুভেচ্ছাপত্র পাঠালেন মুখ্যমন্ত্রী

করোনার বিরুদ্ধে পুলিস কর্মীদের লড়াইকে কুর্নিশ জানাতেই এই শুভেচ্ছাবার্তা।       

Updated By: Oct 27, 2020, 08:21 PM IST
রাজ্যের সব থানার আইসি-দের বিজয়ার শুভেচ্ছাপত্র পাঠালেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: বেনজিরভাবে রাজ্যের সব থানার আইসি-দের বিজয়ার শুভেচ্ছাবার্তা পাঠালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রথম বাংলার কোনও মুখ্যমন্ত্রী এমন পত্র পাঠালেন। করোনার বিরুদ্ধে পুলিস কর্মীদের লড়াইকে কুর্নিশ জানাতেই এই শুভেচ্ছাবার্তা।       

শুধু পুলিশ কর্মীদেরই নয়, মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তা পৌঁছে গিয়েছে বিশিষ্টজনদের কাছে। বাড়িতে বিজয়ার মিষ্টিও পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্যবার বিজয়ার সকলের সঙ্গে সাক্ষাৎ সারেন মুখ্যমন্ত্রী। এবার শুভেচ্ছাবার্তা পাঠিয়েই তাই জনসংযোগ সেরেছেন। বিরোধী দলের নেতানেত্রীদের কাছেও গিয়েছে মমতার বার্তা। শুধু বিজয়া নয়, পুজোর আগে চতুর্থীর দিন শারদ শুভেচ্ছাকার্ড পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী। তৃণমূল নেত্রী হিসেবেও দলের অনেকের কাছে গিয়েছে পত্র। 

দশমীতে টুইট করে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে লিখেছেন,''বাংলার মা, মাটি, মানুষকে জানাই শুভ বিজয়ার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। বড়দের জানাই প্রণাম, ছোটদের ভালোবাসা। মায়ের এবার যাওয়ার পালা। বিষাদের সুরে, মিষ্টিমুখে আসুন সকলে বলি, আসছে বছর আবার হবে।'' (বানান ও বাক্যগঠন অপরিবর্তিত)

 

একুশে বিধানসভার ভোট। তার আগে বিজয়ায় জনসংযোগ আরও একবার ঝালিয়ে নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বলছেন অনেকেই। 

আরও পড়ুন- খতম মৌরসিপাট্টা! জম্মু-কাশ্মীর ও লাদাখে জমি কেনার অধিকার সব ভারতীয়কে  

.