Bhawanipore Murder: 'যত দ্রুত সম্ভব দোষীদের গ্রেফতার করতে হবে', CP-কে ফোন মুখ্যমন্ত্রীর

৩ দিনের সফরে এখন উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী। সেখান থেকে ফোনে পুলিস কমিশনারকে কড়া নির্দেশ দিলেন তিনি।

Updated By: Jun 7, 2022, 12:00 AM IST
Bhawanipore Murder:  'যত দ্রুত সম্ভব দোষীদের গ্রেফতার করতে হবে', CP-কে ফোন মুখ্যমন্ত্রীর

প্রবীর চক্রবর্তী:  ভরসন্ধেবেলায় ভবানীপুরে জোড়া খুন! 'যত দ্রুত সম্ভব দোষীদের গ্রেফতার করতে হবে', ফোনে পুলিস কমিশনারকে নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, মৃতেরা হলেন অশোক শাহ ও তাঁর স্ত্রী রেশমী। ভবানীপুরের হরিশ মুখার্জি রোডের একটি ফ্ল্যাটে থাকতেন ওই গুজরাটি দম্পতি। তাঁদের তিন মেয়ে। দু'জনের বিয়ের হয়ে গিয়েছে। আর এক মেয়ে বাবা-মায়ের সঙ্গে থাকতেন। ঘড়িতে তখন প্রায় ৬টা। এদিন সন্ধ্যায় বাড়ি ফিরে তিনি দেখেন, দরজার খোলা। এরপর ফ্ল্যাটে ঢুকে বাবা-মায়ের রক্তাক্ত দেহ দেখতে পান। 

আরও পড়ুন: Mohua Moitra: 'দু'পয়সার প্রেস'! তৃণমূল সাংসদের বিরুদ্ধে সমন জারি আদালতের

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন ভবানীপুর থানার পুলিস। এরপর হরিশ মুখার্জি রোডের ওই ফ্ল্যাটে যান পুলিস কমিশনার বিনীত গোয়েল। স্নিফার ডগ নিয়ে হাজির হয় কলকাতা পুলিসের কলকাতার পুলিসের হোমিসাইড স্কোয়াডের তদন্তকারী দলও। পুলিস সূত্রে খবর, স্বামী-স্ত্রী দু'জনের শরীরেই ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এমনকী, খোলা ছিল ঘরের আলমারিও। খুন করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে অনুমান।

এদিকে ৩ সফরে এদিনই উত্তরবঙ্গে গিয়েছেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর,  রাতে হাসিমারা বনবাংলোয় বসেই ভবানীপুরের ঘটনার খবর পান তিনি। এরপর পুলিস কমিশনারকে ফোন করে 'দ্রুত দোষীদের গ্রেফতারে'র নির্দেশ দেন। বস্তুত, ভবানীপুরে যে ফ্ল্যাট থেকে জোড়া মৃতদেহ উদ্ধার হয়েছে, সেই ফ্ল্যাট থেকে মুখ্যমন্ত্রী বাড়ি থেকে মাত্র ৪৫০ মিটার দূরে।  আর অভিষেক বন্দ্যোপাধ্যায় বাড়ি কার্যত ঢিলছোঁড়া দূরত্বে! ফলে নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.