Mamata Banerjee: বিদেশ সফরেই ফের চোট বাঁ পায়ে! মুখ্যমন্ত্রীকে চলাফেরা নিয়ন্ত্রণের পরামর্শ

স্পেন-দুবাই থেকে ফিরে এসএসকেএমে মমতা বন্দ্যোপাধ্যায়। দু'ঘণ্টারও বেশি সময় চলল MRI-সহ বিভিন্ন পরীক্ষা। 'বাঁ পায়ে গুরুতর চোট ছিল', জানালেন চিকিৎসকরা।

Updated By: Sep 24, 2023, 08:30 PM IST
Mamata Banerjee: বিদেশ সফরেই ফের চোট বাঁ পায়ে! মুখ্যমন্ত্রীকে চলাফেরা নিয়ন্ত্রণের পরামর্শ

পিয়ালী মিত্র: স্পেন সফর চলাকালীন ফের চোট লেগেছে বাঁ পায়ে। এসএসকেএমে মুখ্যমন্ত্রী। আগামী ১০ দিন তাঁকে চলাফেরা নিয়ন্ত্রণের পরামর্শ দিলেন চিকিৎসকরা। দু'ঘণ্টারও বেশি সময় চলল MRI-সহ বিভিন্ন পরীক্ষা।

আরও পড়ুন: Dilip Ghosh: রাজ্যে ইস্পাত কারখানা গড়বেন সৌরভ, মুখ খুললেন দিলীপ ঘোষ

হাতে আর বেশ সময় নেই। চলতি বছরের নভেম্বরেই অনুষ্ঠিত হতে চলেছে বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন। রাজ্য বিনিয়োগে আনতে স্পেন ও দুবাই সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সঙ্গে বাংলার শিল্পপতি ও তিন প্রধানের কর্মকর্তা। কবে? ১২ সেপ্টেম্বর। কলকাতায় ফেরেন গতকাল, শনিবার।

ঘড়িতে তখন ৪টে। এদিন বিকেলে কালীঘাটের বাড়ি থেকে এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী। সন্ধ্যায় মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে এসএসকেএমের হাসপাতালে ডিরেক্টর ডিরেক্টর মণিময় বন্দ্যোপাধ্যায় জানান, 'গত সপ্তাহে মুখ্যমন্ত্রী বা পায়ের হাঁটুতে চোট লেগেছে। ৩ মাস আগে উত্তরবঙ্গ সফরের ওই হাঁটুতে চোট লেগেছিল। তীব্র যন্ত্রণা হচ্ছিল। MRI-সহ বিভিন্ন পরীক্ষা করা হয়েছে। আগামী ১০ দিন চলাফেরায় নিয়ন্ত্রণ থাকবে। চিকিৎসদের তত্ত্বাবধানে থাকবেন'।

আরও পড়ুন: Durga Puja: নগদের কোনও বালাই নেই, পুজোর চাঁদা তোলাতে এবার হাইটেক ব্যবস্থা

এর আগে, জুলাই মাসে উত্তরবঙ্গ সফরে গিয়ে কপ্টার বিভ্রাটে আহত হয়েছিলেন মুখ্যমন্ত্রী। কীভাবে? জলপাইগুড়ির ক্রান্তি থেকে তখন বাগডোগরা পথে মমতা। মাঝ-আকাশের প্রবল প্রাকৃতিক দুর্যোগের মধ্য়ে পড়ে তাঁর হেলিকপ্টার। আবহাওয়া এতটাই খারাপ ছিল যে, বাগডোগরা বিমানবন্দরে নামানো যায়নি কপ্টারটি। কপ্টারের মুখ অন্যদিকে ঘুরে দেন পাইলট। শেষপর্যন্ত শালুগাড়ার কাছে সেবক সেনা ছাউনি জরুরি অবতরণ করে মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার। বাঁ হাঁটুতে চোট পান মুখ্যমন্ত্রী। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

 

.