`সততা` বিতর্কে যুযুধান দুই পক্ষ

মমতা বন্দ্যোপাধ্যায় সত্‍, একথা তিনি মানেন না। প্রাক্তন মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের বিরোধিতায় এবার পাল্টা আক্রমণে নামলেন তৃণমূল নেতারা। মন্ত্রী ফিরহাদ হাকিমের দাবি, মুখ্যমন্ত্রীর সততা নিয়ে গোটা দেশে কোনও প্রশ্ন নেই। অথচ মানুষ নির্বাচনে যাকে প্রত্যাখ্যান করেছেন, সেই বুদ্ধদেব ভট্টাচার্য এসব প্রশ্ন তুলছেন। সেই কারণে প্রাক্তন মুখ্যমন্ত্রীর মানসিক ভারসাম্য নিয়েই প্রশ্ন তুললেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী।

Updated By: Feb 6, 2013, 11:40 PM IST

মমতা বন্দ্যোপাধ্যায় সত্‍, একথা তিনি মানেন না। প্রাক্তন মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের বিরোধিতায় এবার পাল্টা আক্রমণে নামলেন তৃণমূল নেতারা।
মন্ত্রী ফিরহাদ হাকিমের দাবি, মুখ্যমন্ত্রীর সততা নিয়ে গোটা দেশে কোনও প্রশ্ন নেই। অথচ মানুষ নির্বাচনে যাকে প্রত্যাখ্যান করেছেন, সেই বুদ্ধদেব ভট্টাচার্য এসব প্রশ্ন তুলছেন। সেই কারণে  প্রাক্তন মুখ্যমন্ত্রীর মানসিক ভারসাম্য নিয়েই প্রশ্ন তুললেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী।
অন্যদিকে প্রাক্তন মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়ালেন বিরোধী দলনেতা সূর্যকান্ত মিশ্র। মুখ্যমন্ত্রীর সততা নিয়ে কার্যত প্রশ্ন তুললেন তিনি। বিরোধী দলনেতার তোপ, শুধু মনীষিদের ছবি রাখলেই সত্‍ হয় না।
মঙ্গলবার ২৪ ঘণ্টার স্টুডিওতে এক সাক্ষাৎকারে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য বলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে তিনি সততার প্রতীক হিসেবে ভাবেন না। সেই নিয়েই রাজ্য রাজনীতিতে শুরু হয়েছে বিতর্ক।

.