শহরে ফের ডেঙ্গির থাবা, ৭ দিনের জ্বরে মৃত্যু চতুর্থ শ্রেণির ছাত্রের

চতুর্থ শ্রেণির ছাত্র নারায়ণ শ্রেষ্ঠের বাড়ি বিধাননগর পৌরনিগমের ৩৯ নম্বর ওয়ার্ডের দত্তাবাদে।

Updated By: Aug 31, 2018, 10:45 AM IST
শহরে ফের ডেঙ্গির থাবা, ৭ দিনের জ্বরে মৃত্যু চতুর্থ শ্রেণির ছাত্রের

নিজস্ব প্রতিবেদন:  গায়ে ছিল ধুম জ্বর। এদিকে স্কুলে চলছিল পরীক্ষা। তাই কোনওভাবেই স্কুল যাওয়াটা মিস করলে চলবে না। রোজ দুবার অ্যান্টি বায়োটিক খাইয়েই স্কুলে পাঠানো হচ্ছিল ছেলেকে। কিন্তু গত মঙ্গলবার স্কুল থেকে ফিরে প্রায় অচৈতন্য হয়ে পড়ে সল্টলেক সাউথ পয়েন্টের চতুর্থ শ্রেণির ছাত্র নারায়ণ শ্রেষ্ঠ। হাত-পা অসাড় হয়ে গিয়েছিল তাঁর। দাঁতে-দাঁত লেগে যাচ্ছিল। অবস্থা বুঝে তখন হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। ছোট্ট নারায়ণ ফিরল বটে, কিন্তু কাঁচের গাড়িতে তার নিথর দেহ!  

আরও পড়ুন: এক মহিলাকে নিয়ে বাড়িতে ঢুকে জল চান ২ ব্যাঙ্ক এজেন্ট, গৃহকর্ত্রী জল নিয়ে এসে দেখলেন..

চতুর্থ শ্রেণির ছাত্র নারায়ণ শ্রেষ্ঠের বাড়ি বিধাননগর পৌরনিগমের ৩৯ নম্বর ওয়ার্ডের দত্তাবাদে। সল্ট লেক পয়েন্ট স্কুলের  চতুর্থ শ্রেণীর এই ছাত্র দিন সাতেক ধরে জ্বরে ভুগছিল। স্কুলে পরীক্ষা চলছিল তার। জ্বর অবস্থাতেই ওষুধ খেয়ে  পরীক্ষা দিচ্ছিল নারায়ণ।  গত মঙ্গলবার তাকে ইএম বাইপাসের ধারে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে মৃত্যু হয় তার। 

 চিকিত্সকরা জানাচ্ছেন, ডেঙ্গিতেই মৃত্যু হয়েছে নারায়ণের। নারায়ণের প্লেটলেট চার হাজারের নিচে নেমে গিয়েছিল। এর জেরে শরীরের অঙ্গ প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। মাল্টি অর্গান ফেলিওরের কারণে মৃত্যু হয় তার। হাসপাতালের তরফে ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে ডেঙ্গি উল্লেখ করা হয়েছে।

 

.