উদ্বেগে মোদী, কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন দিলীপ ঘোষ

রাহুল সিনহা ও মুকুল রায় আগেই কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার জন্য বাবুল সুপ্রিয় ও সাংসদ হিসেবে রূপা গাঙ্গুলিও কেন্দ্রীয় নিরাপত্তা পান। রাজ্য বিজেপি সূত্রে খবর, পশ্চিমবঙ্গ সরকারের কাছে লকেট চট্টোপাধ্যায়ের নিরাপত্তাও বাড়ানোর কথা বলা হয়েছে।

Updated By: Jan 27, 2018, 07:28 PM IST
উদ্বেগে মোদী, কেন্দ্রীয় নিরাপত্তা পাচ্ছেন দিলীপ ঘোষ

অঞ্জন রায়

রাহুল সিনহা, মুকুল রায়ের পর এবার দিলীপ ঘোষকেও নিরাপত্তা দেবে কেন্দ্র। বিজেপি রাজ্য সভাপতির নিরাপত্তার দায়িত্ব নিতে চলেছে সিআইএসএফ। ইতিমধ্যেই রাজ্য সরকারকে চিঠি দিয়ে এ বিষয়ে জানিয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক।

বিজেপির তরফে দাবি, দিলীপ ঘোষের যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করতে পারছে না রাজ্য সরকার। এবিষয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রককে জানায় তারা। রাজ্য বিজেপি সূত্রে খবর, দিলীপ ঘোষের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী মোদী। তারপরই দিলীপ ঘোষের কেন্দ্রীয় নিরাপত্তার বিষয়টি চূড়ান্ত হয়েছে।

পাশাপাশি রাজ্য বিজেপি সূত্রে খবর, পশ্চিমবঙ্গ সরকারের কাছে লকেট চট্টোপাধ্যায়ের নিরাপত্তাও বাড়ানোর কথা বলা হয়েছে। রাজ্যের তরফে যথাযথ আশ্বাস না পেলে, সেক্ষেত্রেও কেন্দ্রীয় নিরাপত্তার জন্য আবেদন জানানো হবে।

আরও পড়ুন, বিজেপিই দুশমন নাম্বার ওয়ান, মুখ খুলে পরিস্থিতি সামলানোর চেষ্টা সূর্যর

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেই রাহুল সিনহা ও মুকুল রায় কেন্দ্রীয় নিরাপত্তা পেয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রী হওয়ার জন্য বাবুল সুপ্রিয় ও সাংসদ হিসেবে রূপা গাঙ্গুলিও বর্তমানে কেন্দ্রীয় নিরাপত্তা পেয়ে থাকেন।

.