বড়দিনে শহরে সব দেখা দিল, শুধু একটা জিনিস ছাড়া!

গির্জায় প্রার্থনার সুরে শুরু হয়েছিল উত্সব। সকালের আলো ফুটতেই পুরো সেলিব্রেশনের মেজাজে শহর।পার্ক স্ট্রিটের এলিট পাড়া থেকে চিড়িয়াখানা। যে দিকে চোখ গেল শুধুই উত্সবের ছবি। বড়দিন মানেই কেক। পছন্দের কেক পেতে তাই সকাল থেকে ভিড় পার্কস্ট্রিটের ফ্লুরিজে।এবারও বড়দিনের সকাল থেকে উত্সব মুখর জনতার ঢল নেমেছে চিড়িয়াখানায়। কাউকে হতাশ করেননি বাঘ মামা। খাঁচার বাইরে এসে দিব্বি পোজ দিলেন।

Updated By: Dec 25, 2016, 07:58 PM IST
বড়দিনে শহরে সব দেখা দিল, শুধু একটা জিনিস ছাড়া!

ওয়েব ডেস্ক: গির্জায় প্রার্থনার সুরে শুরু হয়েছিল উত্সব। সকালের আলো ফুটতেই পুরো সেলিব্রেশনের মেজাজে শহর।পার্ক স্ট্রিটের এলিট পাড়া থেকে চিড়িয়াখানা। যে দিকে চোখ গেল শুধুই উত্সবের ছবি। বড়দিন মানেই কেক। পছন্দের কেক পেতে তাই সকাল থেকে ভিড় পার্কস্ট্রিটের ফ্লুরিজে।এবারও বড়দিনের সকাল থেকে উত্সব মুখর জনতার ঢল নেমেছে চিড়িয়াখানায়। কাউকে হতাশ করেননি বাঘ মামা। খাঁচার বাইরে এসে দিব্বি পোজ দিলেন।

আরও পড়ুন বড়দিনে যেন বেশি পথ দুর্ঘটনা জেলায় জেলায়

পিছিয়ে রইল না নিক্কো পার্কের শেরুও। সে নিক্কোপার্ক মাতিয়ে রাখল তার জমাটি পারফর্মেন্সে।নানা রকম রাইড চড়তে ভিড় ভেঙে পড়ল নিক্কো পার্কে। বাঘ দেখা হল। রাইডেও চড়া হল। হল কেক খাওয়াও। তবে এবারের বড়দিনে সব আনন্দে দেখা মিলল না এক জনের। ২৫ ডিসেম্বরেও শহরে ধরা দিল না শীত।

আরও পড়ুন  টাকা তোলার ঊর্ধ্বসীমার নিষেধাজ্ঞা প্রত্যাহার না হওয়ার সম্ভাবনাই বেশি

.