বিনা চিকিত্সায় শিশুমৃত্যুর অভিযোগে ধুন্ধুমার এসএসকেএমে, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

চিকিত্সার গাফিলতিতে শিশুমৃত্যুর অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালের বিরুদ্ধে। এই ঘটনায় হাসপাতাল চত্বরে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়। মৃত শিশুর ক্ষুব্ধ আত্মীয়দের সঙ্গে ধস্তাধস্তি বাঁধে পুলিসের। পরিস্থিতি সামাল দিতে পুলিস লাঠিচার্জ করে বলেও অভিযোগ।

Updated By: May 6, 2018, 05:26 PM IST
বিনা চিকিত্সায় শিশুমৃত্যুর অভিযোগে ধুন্ধুমার এসএসকেএমে, পুলিসের সঙ্গে ধস্তাধস্তি

নিজস্ব প্রতিবেদন : চিকিত্সার গাফিলতিতে শিশুমৃত্যুর অভিযোগ উঠল এসএসকেএম হাসপাতালের বিরুদ্ধে। এই ঘটনায় হাসপাতাল চত্বরে তুমুল উত্তেজনা সৃষ্টি হয়। মৃত শিশুর ক্ষুব্ধ আত্মীয়দের সঙ্গে ধস্তাধস্তি বাঁধে পুলিসের। পরিস্থিতি সামাল দিতে পুলিস লাঠিচার্জ করে বলেও অভিযোগ।

বেহালার চণ্ডীতলা এলাকার বাসিন্দা নয় মাসের শুভাঙ্গী মল্লিক। তার মাথায় ফোঁড়া হয়েছিল। সঙ্গে ছিল জ্বর, পা ফুলে যাওয়ার মতো উপসর্গ। শনিবার সন্ধ্যায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। পরিবারের দাবি, ভর্তি করার প্রয়োজন নেই বলে জানান চিকিত্সকরা। তাঁকে ওষুধ দিয়ে ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন, আয়ুর্বেদিক চিকিত্সকের অ্যালোপ্যাথি চিকিত্সা, ধুন্ধুমার হিন্দমোটরের নার্সিংহোমে

রাতে শিশুটির অবস্থা সঙ্কটজনক হয়ে পড়ে। শুরু হয় শ্বাসকষ্ট। রবিবার সকালে তাঁকে নিয়ে ফের হাসপাতালে আসেন আত্মীয়রা। পরে শিশুটির মৃত্যু হয়। এরপরই ক্ষোভে ফেটে পড়েন শুভাঙ্গীর বাড়ির লোক। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি বেঁধে যায় তাঁদের।

আরও পড়ুন, সদ্য প্রসূতিকে সপাটে চড়, নার্সের চূড়ান্ত অমানবিক ব্যবহার সরকারি হাসপাতালে

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। হাসপাতাল কর্তৃপক্ষ অবশ্য গাফিলতির অভিযোগ খারিজ করে দিয়েছে।

.