সংসদে অচলাবস্থার জন্য কেন্দ্রকেই দূষলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সংসদে অচলাবস্থার জন্য কেন্দ্রকেই দূষলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছেন, এটা খুবই দুর্ভাগ্যজনক। বিরোধী দলগুলি নোট বাতিল নিয়ে আলোচনা চায়। তারা চায় সংসদ চলুক। কিন্তু, সরকার কেন বিরোধীদের বলতে দিচ্ছে না? তার মানে ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়েছে। ক্যাশলেসের মুখোশ খুলে গেছে। ক্যাশলেস এখন ফেসলেস।

Updated By: Dec 9, 2016, 02:57 PM IST
সংসদে অচলাবস্থার জন্য কেন্দ্রকেই দূষলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ওয়েব ডেস্ক: সংসদে অচলাবস্থার জন্য কেন্দ্রকেই দূষলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইটারে তিনি লিখেছেন, এটা খুবই দুর্ভাগ্যজনক। বিরোধী দলগুলি নোট বাতিল নিয়ে আলোচনা চায়। তারা চায় সংসদ চলুক। কিন্তু, সরকার কেন বিরোধীদের বলতে দিচ্ছে না? তার মানে ঝুলি থেকে বেড়াল বেরিয়ে পড়েছে। ক্যাশলেসের মুখোশ খুলে গেছে। ক্যাশলেস এখন ফেসলেস।

আরও পড়ুন কপিল দেবকে ছুঁয়ে ফেললেন রবিচন্দ্রন অশ্বিন!

প্রসঙ্গত, দাবি ভিন্ন, কিন্তু ফল এক। গত কয়েকদিন ধরে রোজ যা হয়ে আসছে, এদিনও তার ব্যতিক্রম হল না। হই হট্টগোলে আজও পণ্ড হল সংসদের অধিবেশন। শুরু হতে না হতেই আগামী চোদ্দ ডিসেম্বর পর্যন্ত মুলতুবি হয়ে গেল লোকসভা। ট্রেজারি বেঞ্চ থেকে দাবি ওঠে,লাগাতার সভার কাজ পণ্ড হওয়ার জন্য ক্ষমা চাইতে হবে বিরোধীদের। আর এতেই আগুনে ঘি পড়ে। হট্টগোলে সভা মুলতুবি করে দিতে বাধ্য হন স্পিকার। গমের ওপর আমদানি শুল্ক কমিয়ে কৃষক স্বার্থ জলাঞ্জলি দিচ্ছে সরকার। এই দাবিতে হট্টগোল শুরু হয় রাজ্যসভায়। নিট ফল, দফায় দফায় মুলতুবি হয় রাজ্যসভাও।

আরও পড়ুন মেয়ে আদিরার প্রথম জন্মদিনে মর্মস্পর্শী ট্যুইট রানি মুখার্জির, কী লিখলেন তিনি?

.