গোয়েন্দাপ্রধানের ব্যাপারে এবার হেস্তনেস্ত চায় সিবিআই, রাজীবের খোঁজে রাতভর তল্লাশি

রাজীব কুমার লুকিয়ে থাকতে পারেন, সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়েছে। রাজীব কুমারকে নিয়ে এবার হেস্তনেস্ত চায় সিবিআই।

Updated By: Sep 19, 2019, 11:27 AM IST
গোয়েন্দাপ্রধানের ব্যাপারে এবার হেস্তনেস্ত চায় সিবিআই, রাজীবের খোঁজে রাতভর তল্লাশি

নিজস্ব প্রতিবেদন:   গোয়েন্দা প্রধানকে যেন তেন প্রকারেণ ধরতে মরিয়া সিবিআই। রাজীব কুমারের খোঁজে চলল বুধবার রাতভর তল্লাশি। বৃহস্পতিবার সকাল থেকেও তল্লাশি চালাচ্ছে সিবিআই-এর বিশেষ দল। রাজীব কুমার লুকিয়ে থাকতে পারেন, সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়েছে। রাজীব কুমারকে নিয়ে এবার হেস্তনেস্ত চায় সিবিআই।

 

তাই ১৪ জন দুঁদে দক্ষ আধিকারিক একেবারে ওঁত পেতে রয়েছেন। দফায় দফায় শীর্ষ কর্তাদের পরামর্শ দিয়ে খোঁজ চালাচ্ছে সিবিআই-এর বিশেষ দল। পরামর্শ দিচ্ছেন সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব। তবে সূত্রের খবর, আপাতত সম্ভাব্য জায়গাগুলিতে রাজীবের খোঁজ করলেন সিবিআই আধিকারিক। এরপর শুরু হবে পুরোকদমে খোঁজা।  

প্রসঙ্গত, রাজীব কুমারের খোঁজ পেতে বুধবারই বিশেষ দল গঠন করে সিবিআই। মূলত দিল্লি ও উত্তরপ্রদেশ ব্যুরো থেকে ১৪ জন আধিকারিক বুধবার এই বিশেষ টিমে নিয়োগ হন। এই দলে রয়েছেন দুজন এসপি পদমর্যাদার কর্তাও। তাঁরা প্রত্যেকেই এই কাজে অত্যন্ত দক্ষ।

নথি জটে আগামিকালও আলিপুর আদালতে রাজীব-সিবিআই জোড়া মামলার শুনানি অনিশ্চিত

প্রসঙ্গত, রাজীব কুমারের অন্তর্ধান রহস্য আর তাঁকে খুঁজে পেতে সিবিআই আধিকারিকদের একাধিক প্রয়াস- গোটাটাই এখন টানটান চিত্রনাট্যের চেহারা নিয়েছে। এরই মধ্যে অনুঘটকের কাজ করে সিবিআই-কে লেখা ডিজিপি-র চিঠি।  রাজীব কুমার কোথায় থাকতে পারেন, তা জানিয়ে সিবিআই-এর চিঠির উত্তর দেন ডিজিপি। চিঠিতে তিনি উল্লেখ করেছেন, “ছুটির আবেদনপত্রে রাজীব কুমার জানিয়েছেন, এই ক’টা দিন তিনি ৩৪ নম্বর পার্কস্ট্রিটে নিজের বাসভবনে থাকবেন।”  সিবিআই মনে করছে, কলকাতাতেই কোথাও লুকিয়ে থাকতে পারেন রাজীব কুমার। যদিও এখনও পর্যন্ত কোনও সূত্রই খুঁজে পাওয়া যায়নি।

 

.