Asish Pandey | R G Kar Case: নির্যাতিতার দেহ উদ্ধারের সময়েই বান্ধবীকে নিয়ে হোটেলে রাত্রিবাস আরজি করের TMCP নেতার! রহস্য...

তৃণমূলের বিধায়ক চিকিৎসক আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের কল রেকর্ডস নিয়ে তৎপর সিবিআই। জানা গিয়েছে, সেই কল ডিটেইলস থেকেই আশিস পাণ্ডের নাম প্রকাশ্যে আসে।

Updated By: Sep 19, 2024, 06:30 PM IST
Asish Pandey | R G Kar Case: নির্যাতিতার দেহ উদ্ধারের সময়েই বান্ধবীকে নিয়ে হোটেলে রাত্রিবাস আরজি করের TMCP নেতার! রহস্য...

দেবব্রত ঘোষ: আরজি করের ট্রেইনি ডাক্তার ধর্ষণ-খুনে কেন  CBI নজরে মেডিক্যাল কলেজ ও হাসপাতালের তৃণমূলের ইউনিটের সভাপতি? আরজি করে যেদিন মহিলা চিকিৎসকের দেহ পাওয়া যায়, সেদিন কলেজের ইউনিট প্রেসিডেন্ট আশিস পাণ্ডেকে দেখা যায়নি। তদন্তে নেমে সিবিআই জানতে পারে, সেদিন দুপুর ১২টা থেকে তিনি সল্টলেকের একটি হোটেল রুমে ছিলেন। সঙ্গে ছিলেন এক বান্ধবী। পরের দিন হোটেল থেকে বের হন তিনি। যেখানে আরজি করে এতবড় ঘটনা ঘটে গিয়েছে, সেখানে তিনি হাসপাতালে না এসে কেন হোটেলে রাত কাটালেন? তা নিয়েই উঠছে প্রশ্ন। 

হাওড়ার গোলাবাড়ি থানার অন্তর্গত ৫৪/১ জেলিয়া পাড়া লেনে একটি অ্যাপার্টমেন্টের একতলায় থাকেন আশিস পাণ্ডে। যদিও এদিন সেখানে গিয়ে দেখা যায় ফ্ল্যাট বাইরে থেকে তালাবন্ধ। সিবিআই সূত্রে খবর, ঘটনার দিন ৯ আগস্ট সল্টলেকের ওই গেস্ট হাউসে উঠেছিল আশিস পাণ্ডে। আরজি করের টিএমসিপি ইউনিটের সভাপতি আশিস কুমার পাণ্ডে। সিবিআই-এর সন্দেহ, আরজি করের ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে এই আশিস পাণ্ডে। প্রাথমিক তদন্তে এমনই তথ্য উঠে এসেছে সিবিআই-এর কাছে। আর সেই কারণে হোটেল কর্তৃপক্ষকে আজ সমস্ত নথি নিয়ে ডেকে পাঠানো হয়। হোটেলের এক কর্মচারী এরপরই রেজিস্টার খাতা-সহ বেশ কিছু নথি নিয়ে সিবিআই দফতরে আসেন।

কারণ সিবিআই-এর নজরে এখন আরজি করের টিএমসিপি ইউনিটের সভাপতি এই আশিস কুমার পাণ্ডে। তৃণমূলের বিধায়ক চিকিৎসক আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের কল রেকর্ডস নিয়ে তৎপর সিবিআই। জানা গিয়েছে, সেই কল ডিটেইলস থেকেই আশিস পাণ্ডের নাম প্রকাশ্যে আসে। উল্লেখ্য, এদিন বিধায়ক সুদীপ্ত রায়কে ডেকে পাঠায় ইডি। দুই মেয়েকে নিয়ে সিজিও-তে হাজিরা দেন তিনি।

আরও পড়ুন, Minakshi Mukherjee: 'সেই রাতে' কী হয়েছিল, আরজি কর-কাণ্ডে এবার মীনাক্ষীকে তলব সিবিআইয়ের

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.