Cattle Smuggling: SUV-তে গরু পাচার; পুলিসের ধাওয়ায় উদ্ধার দুই গরু, মৃত ১

 বাকি দুটি গরুকে উদ্ধার করেছে পুলিস। জখম চালক হাসপাতালে ভর্তি। পলাতক দুজনের  খোঁজ চলছে।

Updated By: Mar 17, 2023, 03:26 PM IST
Cattle Smuggling: SUV-তে গরু পাচার; পুলিসের ধাওয়ায় উদ্ধার দুই গরু, মৃত ১

তথাগত চক্রবর্তী: দামি গাড়িতে গরু চুরির অভিযোগ। বৃস্পতিবার গভীর রাতে সোনারপুর থেকে রাজপুরের দিকে যাচ্ছিল একটি দামি গাড়ি। সন্দেহ হওয়ায় পুলিস ধাওয়া করতেই গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে। তখনই বারেন্দ্রপাড়া শনি মন্দিরের কাছে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে গাড়ি। সংঘর্ষের ফলে মারা গিয়েছে গাড়িতে থাকা একটি গরু। বাকি দুটি গরুকে উদ্ধার করেছে পুলিস। জখম চালক হাসপাতালে ভর্তি। পলাতক দুজনের  খোঁজ চলছে।

বৃহস্পতিবার রাতে সোনারপুরে একই এসইউভি গাড়িতে করে পাচার করা হচ্ছিল তিনটি গরু। রাতে সোনারপুর মোর থেকে রাজপুরের দিকে যাচ্ছিল একটি এসইউভি গাড়ি। গাড়িটিকে দেখে সন্দেহ হওয়ায় গাড়ির পিছু দাওয়া করে পুলিস। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে গাড়িটি।

আরও পড়ুন: Bulu Chik Baraik: পঞ্চায়েত প্রধানকে কটাক্ষ মন্ত্রীর, প্রকাশ্যে তৃণমুলের গোষ্ঠী কোন্দল

জানা গিয়েছে গাড়িতে মোট তিনটি গরু ছিল। এই ঘটনায় মৃত্যু হয়েছ একটি গরুর। পুলিস সূত্র জানা গিয়েছে একটি এসইউভি গাড়িতে তিনটি গরু নিয়ে যাচ্ছিল পাচারের উদ্দেশ্যে। জানা গিয়েছে গাড়িতে মোট তিনজন ছিল। এদের মধ্যে দুজন পলাতক একজনকে আহত অবস্থায় আটক করে পুলিস। আপাতত তাঁর চিকিৎসা চলছে বলে জানিয়েছে সোনারপুর থানার পুলিস।

আরও পড়ুন: নবম-দশম শিক্ষক নিয়োগে দুর্নীতি, কমিশনের আইনকেই চ্যালেঞ্জ!

এই ঘটনায় আরও তথ্যের জন্য তদন্তও শুরু করেছে পুলিস। যেহেতু আটক ব্যক্তি আহত তাই শুরুতে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তিনি সুস্থ হলে তাঁকে জিজ্ঞাসাবাদ করে বাকি দুজনের খোঁজ করা হবে বলেও জানা গিয়েছে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.