Saradha Case: হাইকোর্টে জামিন দেবযানীর, পশ্চিমবঙ্গের সব মামলা থেকে মিলল অব্যাহতি

যদিও জেল থেকে ছাড়া পাবেন কিনা, তা নিয়ে সংশয় রয়েছে।

Updated By: Jun 19, 2021, 01:07 PM IST
Saradha Case: হাইকোর্টে জামিন দেবযানীর, পশ্চিমবঙ্গের সব মামলা থেকে মিলল অব্যাহতি

নিজস্ব প্রতিবেদন: সারদা মামলায় অব্যহতি পেলেন দেবযানী মুখোপাধ্যায়। পশ্চিমবঙ্গের সব কটি মামলায় তাঁর জামিন মঞ্জুর করল কলকাতা হাইকোর্ট। তবে এখনও তাঁর বিরুদ্ধে অসম ও ভুবনেশ্বরে মামলা রয়েছে। 

জানা গিয়েছে, সারদা কাণ্ডের আরসি সিক্সের একটি মামলায় কলকাতা হাইকোর্টে জামিনের জন্য আবেদন করেন দেবযানী মুখোপাধ্যায়। এই মামলায় তিনজন অভিযুক্ত ছিলেন- কুণাল ঘোষ, সুদীপ্ত সেন ও দেবযানী মুখোপাধ্যায়। কুণাল ঘোষ ইতিমধ্যে জামিন পেয়ে গিয়েছেন। দেবযানী মুখোপাধ্যায় এখনও জামিন পাননি। জামিনের আবেদন জানিয়ে দেবযানী মুখোপাধ্যায়ের আইনজীবী অভিযোগ করেন, সিবিআই ইচ্ছে করে জামিনে বাধা দিচ্ছে। আদালত সূত্রে খবর, বিচারপতির তরফেও  সিবিআইকে ভর্ৎসনা করা হয়। এরপর রায় মুলতুবি রাখেন বিচারপতি। অবশেষে আজ এই মামলায় দেবযানী মুখোপাধ্যায়ের জামিন মঞ্জুর করেন বিচারপতি। এর ফলে সারদা কাণ্ডে পশ্চিমবঙ্গের সবকটি মামলা থেকে অব্যহতি পেলেন দেবযানী মুখোপাধ্যায়।    

আরও পড়ুন: বিল বকেয়া, করোনামুক্তির পরও ছুটি নেই রোগীর, হাসপাতালের বিরুদ্ধে থানায় পরিবার

আরও পড়ুন: উত্তরপ্রদেশ-বিহার পর্যন্ত নিম্নচাপ অক্ষরেখা, রাজ্যজুড়ে খামখেয়ালি বৃষ্টির পূর্বাভাস

তবে তিনি জেল থেকে ছাড়া পাবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়। কারণ অসমে তাঁর বিরুদ্ধে সিবিআই ও ইডির মামলা রয়েছে। ভুবনেশ্বরেও তাঁর বিরুদ্ধে মামলা রয়েছে। ফলে এ রাজ্যের মামলা থেকে জামিন পেলেও, দেবযানী মুখোপাধ্যায়ের কারাবাস পর্বের অবসান হবে কিনা, তা নিয়ে এখনও ধন্দ রয়েছে। 

.