জারি তদন্ত, বিজ্ঞাপন দিয়ে প্রত্যক্ষদর্শীদের যোগাযোগের আবেদন মেট্রো কর্তৃপক্ষের

এবার তদন্ত এগোল আরও একধাপ। বুধবার সমস্ত সংবাদ মাধ্যমে প্রত্যক্ষদর্শীদের উদ্দেশে বিজ্ঞাপন দিয়েছে তারা।

Updated By: Jul 17, 2019, 12:46 PM IST
জারি তদন্ত, বিজ্ঞাপন দিয়ে প্রত্যক্ষদর্শীদের যোগাযোগের আবেদন মেট্রো কর্তৃপক্ষের

নিজস্ব প্রতিবেদন: বিজ্ঞাপন দিয়ে প্রত্যক্ষদর্শীদের বয়ান চাইল মেট্রো রেল কর্তৃপক্ষ। গত সোমবার থেকে মেট্রো রেল দুর্ঘটনার তদন্ত শুরু করেছে কমিশন অফ রেলওয়ে সেফটি (সিআরএস)। এবার তদন্ত এগোল আরও একধাপ। বুধবার সমস্ত সংবাদমাধ্যমে প্রত্যক্ষদর্শীদের উদ্দেশে বিজ্ঞাপন দিয়েছে মেট্রোরেল। বিজ্ঞাপনে দুর্ঘটনার সমস্ত প্রত্য়ক্ষদর্শীদের মেট্রো ভবনে গিয়ে তাঁদের বয়ান এবং সাক্ষ প্রমাণ দিয়ে যেতে আববেদন করা হয়েছে মেট্রোর তরফে।

আরও পড়ুন: হাত, পা, ব্যাগ দিয়ে মেট্রোর দরজা বন্ধে বাধা দিলেই এবার ৫০০ টাকা জরিমানা

অন্যদিকে আজ মেট্রো রেকের ফরেন্সিক পরীক্ষা করবে কলকাতা পুলিস। প্রথমার্ধে ওই রেকটি দেখতে যাবে বিশেষ একটি ফরেন্সিক দল। পরে পার্কস্ট্রিটে ঘটনাস্থল পরিদর্শনে যাবে ওই দলটি। সূত্রের খবর, কর্তৃপক্ষের ওপর ভরসা রাখতে না পেরেই নিজস্ব বিশেষজ্ঞদের কাজে লাগাতে চাইছে কলকাতা পুলিস।

উল্লেখ্য, শনিবার সন্ধেবেলা মারা গিয়েছেন বছর ৬৬-র সজল কাঞ্জিলাল, সেই নিয়ে ছড়ায় চাঞ্চল্য। ত্রুটি যুক্ত পরিষেবা নিয়ে প্রশ্ন তোলেন একাধিক মানুষ। এরপর গতকাল অর্থাৎ মঙ্গলবার,  CPRO এবং COM-সহ মেট্রো রেলের একটি প্রতিনিধি দল যায় তাঁর বাড়িতে। পরিবারের সঙ্গে কথা বলেন তাঁরা। তবে জানা গিয়েছে, মৃতের পরিবারকে ক্ষূতিপরণের কোনও রকম আশ্বাস দেয়নি কর্তৃপক্ষ। মুখ্য় জনসংযোগ আধিকারিক ইন্দ্রাণী বন্দ্যোপাধ্যায় এদিন মৃতের বাড়িতেই জানিয়ে এসেছেন তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কোনও ক্ষতিপূরণের কথা ভাবছেন না তাঁরা।

.