বৈঠক নিষ্ফলা, আজ থেকে বাস ধর্মঘট

আজ থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটে অনড় রইলেন জয়েন্ট কাউন্সিল অব বাস সিন্ডিকেট ও বেঙ্গল বাস সিন্ডিকেট। যদিও রবিবার পরিবহণ মন্ত্রীর সঙ্গে বৈঠকে হাজির ছিলেন না এই দুই সংগঠনের কেউই উপস্থিত ছিলেন না।

Updated By: Sep 16, 2012, 05:01 PM IST

বৈঠকেও `চিঁড়ে`ভিজল না। বাস ধর্মঘটের সিদ্ধান্তে অনড় থাকল বাস মালিক সংগঠনেরা। রাজ্যের পরিবহণ মন্ত্রী মদন মিত্রর সঙ্গে বাস মালিক সংগঠনের বৈঠক নিষ্ফলাই থাকল। সোমবার থেকে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটে অনড় রইলেন জয়েন্ট কাউন্সিল অব বাস সিন্ডিকেট ও বেঙ্গল বাস সিন্ডিকেট। যদিও আজকের বৈঠকে হাজির ছিলেন না এই দুই সংগঠনের কেউই উপস্থিত ছিলেন না।
যদিও ১৮ সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট না ডাকার জন্য বাস, মিনিবাস, লরি এবং ট্যাক্সি সংগঠনের প্রতিনিধিদের অনুরোধ করে ছিলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র।ধর্মঘটী বাস মালিকদের পক্ষ থেকে আজ দুপুর দুটোর পর নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বৈঠক শুরু হয়। ডিজেলের মূল্যবৃদ্ধির পর অবিলম্বে ভাড়াবৃদ্ধির দাবিতে কাল থেকে অনির্দিষ্টকালের বাস ধর্মঘটের ডাক দিয়েছে বাসমালিকদের বেশ কয়েকটি সংগঠন। এর ফলে কাল থেকে রাস্তায় নামবে না ৩৭ হাজার বাস।
১৮ই সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট না ডাকার জন্য বাস, মিনিবাস, লরি এবং ট্যাক্সি সংগঠনের প্রতিনিধিদের অনুরোধ করলেন পরিবহণমন্ত্রী মদন মিত্র।
 এর আগে বৈঠক চলাকালীন ১৮ই সেপ্টেম্বর পর্যন্ত ধর্মঘট স্থগিত রাখার জন্য বাস মালিকদের অনুরোধ করেন পরিবহণমন্ত্রী মদন মিত্র। সেই সিদ্ধান্ত মেনেও নেন আঞ্চলিক স্তরের কয়েকটি বাস সংগঠন।  আজকের বৈঠকে হাজির ছিলেন বাস, মিনিবাস, ট্যাক্সি, লরিসহ সবকটি পরিবহণ সংগঠনের নেতারা।

.