সিগনাল ভেঙে ছুটে আসা সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল গোলপার্কের বাসিন্দার!

বাড়িতে একাধিক গাড়ি। তারপরেও নিছকই শখ করে ছেলের স্কুটি নিয়ে অফিস যাচ্ছিলেন বেসরকারি শিপিং সংস্থার উচ্চপদস্থ অফিসার শুভ্রাংশু সরকার। হেস্টিংস মোড়েই সব শেষ। সিগনাল ভেঙে ছুটে আসা সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল গোলপার্কের বাসিন্দার। পথদুর্ঘটনায় মৃত্যু। তাকে কেন্দ্র করে হেস্টিংসে উত্তেজনা। বাস ভাঙচুর, আগুন লাগানোর চেষ্টা। রোজ নিজের গাড়িতেই অফিসে যেতেন গোলপার্ক হাউসিং এস্টেটের বাসিন্দা শুভ্রাংশু সরকার। তবে সোমবার একটু অন্যরকমই ভেবেছিল তিনি। গাড়ি না নিয়ে, দীর্ঘ দিন ধরে গ্যারেজে পড়ে থাকা ছেলের স্কুটি নিয়েই হেস্টিংসে, নিজের অফিসের দিকে রওনা হন বেসরকারি শিপিং সংস্থার উচ্চপদস্থ অফিসার। প্রতিদিনের মত এজেসি বোস রোড ফ্লাইওভার থেকে নেমে, পিটিএস ক্রস করেই যাচ্ছিলেন । হেস্টিংস মোড়ের সিগনাল সবুজ হতেই চলতে শুরু করে তাঁর স্কুটি। তারপর?

Updated By: Oct 31, 2016, 03:39 PM IST
সিগনাল ভেঙে ছুটে আসা সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল গোলপার্কের বাসিন্দার!

ওয়েব ডেস্ক: বাড়িতে একাধিক গাড়ি। তারপরেও নিছকই শখ করে ছেলের স্কুটি নিয়ে অফিস যাচ্ছিলেন বেসরকারি শিপিং সংস্থার উচ্চপদস্থ অফিসার শুভ্রাংশু সরকার। হেস্টিংস মোড়েই সব শেষ। সিগনাল ভেঙে ছুটে আসা সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল গোলপার্কের বাসিন্দার। পথদুর্ঘটনায় মৃত্যু। তাকে কেন্দ্র করে হেস্টিংসে উত্তেজনা। বাস ভাঙচুর, আগুন লাগানোর চেষ্টা। রোজ নিজের গাড়িতেই অফিসে যেতেন গোলপার্ক হাউসিং এস্টেটের বাসিন্দা শুভ্রাংশু সরকার। তবে সোমবার একটু অন্যরকমই ভেবেছিল তিনি। গাড়ি না নিয়ে, দীর্ঘ দিন ধরে গ্যারেজে পড়ে থাকা ছেলের স্কুটি নিয়েই হেস্টিংসে, নিজের অফিসের দিকে রওনা হন বেসরকারি শিপিং সংস্থার উচ্চপদস্থ অফিসার। প্রতিদিনের মত এজেসি বোস রোড ফ্লাইওভার থেকে নেমে, পিটিএস ক্রস করেই যাচ্ছিলেন । হেস্টিংস মোড়ের সিগনাল সবুজ হতেই চলতে শুরু করে তাঁর স্কুটি। তারপর?

আরও পড়ুন ভারত বনাম ইংল্যান্ডের পূর্ণাঙ্গ ক্রিকেট সূচি নিজের কাছে রেখে দিন

প্রিন্সেপঘাটের দিক থেকে দুরন্ত গতিতে ছুটে আসা S3B রুটের একটি সরকারি বাস হেস্টিংস ক্রসিংয়ে লাল সিগনাল উপেক্ষা করে ধাক্কা মারে স্কুটিকে। পঞ্চাশোর্দ্ধ শুভ্রাংশু সরকারকে বেশ কিছুটা রাস্তা ঘষটে নিয়ে যায় বাসটি। পরে এলাকাবাসী বাসটিকে আটকান। রক্তাক্ত শুভ্রাংশু সরকারকে  উদ্ধার করে SSKM হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত ঘোষণা করেন। বাস চালককে গণপিটুনি দেওয়ার পর পুলিসের হাতে তুলে দেওয়া হয়। চালক ভর্তি হাসপাতালে। উত্তেজিত জনতা বাসটিতে ভাঙচুর করে। তত্‍ক্ষণে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বিশাল পুলিস বাহিনী।

আরও পড়ুন  এই বিষয়ে ইংরেজদের থেকে অনেক পিছনে ভারতীয়রা

.