পাথুরিয়াঘাটায় পুরনো বহুতল ভেঙে মৃত ২

পাথুরিয়াঘাটায় বিপর্যয়। পুরনো বহুতল ভেঙে মৃত্যু হল দুই মহিলার। বাড়িটি বিপজ্জনক, যেকোনও সময়ে ভেঙে পড়তে পারে এই মর্মে মঙ্গলবারই মেয়র ও কলকাতা পুলিস কমিশনারকে চিঠি দেন বাড়ির মালিকরা। এমনকি বাড়িটিকে  বিপজ্জনক ঘোষণা করারও অনুরোধ করা হয়। সেইমতো ঘটনাস্থলে আসেন কাউন্সিলর। তার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে গোটা বাড়িটি। আনা হয় পুরসভার পে লোডার। ঘটনাস্থলে পৌছয় বিপর্যয় মোকাবিলা দল। উদ্ধারকাজ তদারকি করেন মেয়র শোভন চট্টোপাধ্যায় নিজে। ধংস্বস্তূপ থেকে উদ্ধার হয় বাড়ির মালিকের দুই পুত্রবধূর দেহ। নিহত দুজন শ্বেতা রাই ও সন্ধ্যা রাই। ভেতরে আর কেউ আটকে রয়েছেন কীনা তা উদ্ধারকাজ শেষ না হওয়া পর্যন্ত বোঝা যাবে না।

Updated By: Sep 14, 2016, 10:31 AM IST
পাথুরিয়াঘাটায় পুরনো বহুতল ভেঙে মৃত ২

ওয়েব ডেস্ক: পাথুরিয়াঘাটায় বিপর্যয়। পুরনো বহুতল ভেঙে মৃত্যু হল দুই মহিলার। বাড়িটি বিপজ্জনক, যেকোনও সময়ে ভেঙে পড়তে পারে এই মর্মে মঙ্গলবারই মেয়র ও কলকাতা পুলিস কমিশনারকে চিঠি দেন বাড়ির মালিকরা। এমনকি বাড়িটিকে  বিপজ্জনক ঘোষণা করারও অনুরোধ করা হয়। সেইমতো ঘটনাস্থলে আসেন কাউন্সিলর। তার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে গোটা বাড়িটি। আনা হয় পুরসভার পে লোডার। ঘটনাস্থলে পৌছয় বিপর্যয় মোকাবিলা দল। উদ্ধারকাজ তদারকি করেন মেয়র শোভন চট্টোপাধ্যায় নিজে। ধংস্বস্তূপ থেকে উদ্ধার হয় বাড়ির মালিকের দুই পুত্রবধূর দেহ। নিহত দুজন শ্বেতা রাই ও সন্ধ্যা রাই। ভেতরে আর কেউ আটকে রয়েছেন কীনা তা উদ্ধারকাজ শেষ না হওয়া পর্যন্ত বোঝা যাবে না।

আরও পড়ুন টেট মামলায় আজ রায় দেবে কলকাতা হাইকোর্ট

কম পয়সার ভাড়াটে থাকায় বাড়ির সংস্কারে আগ্রহ হারান বাড়ির মালিকরা। আবার আশ্রয় হারানোর ভয়ে বিপজ্জনক বাড়িতেই কম ভাড়ায় থেকে যান ভাড়াটেরা। এই দুইয়ের মধ্যে সামঞ্জস্য রেখে আইন তৈরি করেছে সরকার। যেখানে বলা হয়েছে, বাড়ির মালিককেই ভাড়াটের অংশের মেরামতির কাজ করতে হবে। সেই নিয়ম অনেকেই মানছেন না বলে মন্তব্য করেছেন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

.