Haridebpur Death: রাস্তাতেই পাতা ছিল মরণফাঁদ, হরিদেবপুরে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু বালকের

স্থানীয়দের দাবি বিদ্যুত্স্পৃষ্ট হয়ে প্রায় আধঘণ্টা রাস্তাতেই পড়েছিল নীতীশ। বিদ্যুত্ সরবারহ দফতরে খবর দিলে তারা এসে বিদ্যুত্ বিচ্ছিন্ন করে বাচ্চাটিকে উদ্ধার করে

Updated By: Jun 26, 2022, 09:46 PM IST
Haridebpur Death: রাস্তাতেই পাতা ছিল মরণফাঁদ, হরিদেবপুরে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু বালকের

সন্দীপ প্রামাণিক:মহানগরে ফের বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু। জল জমে থাকা রাস্তা পার হতে গিয়ে মূহুর্তেই ঘটে গেল ওই দুর্ঘটনা। দুর্ঘটনার শিকার ১২ বছরের এক বালক।

রবিবার সন্ধেয় ওই মার্মান্তিক ঘটনা ঘটেছে হরিদেবপুরের হাফিজ মহম্মদ ইশাক রোডে। মৃত বালকের নাম নীতীশ যাদব। স্থানীয় সূত্রে খবর, এদিন সন্ধেয় পুজোর প্রসাদ নিয়ে এক আত্মীয়র বাড়িতে যাচ্ছিল নীতীশ। রাস্তায় জল জমে থাকায় জল পেরিয়ে যেতে হচ্ছিল তাকে। এদিকে, ওই জমা জলেই সম্ভবত বিদ্যুতিক তারের মাধ্যমে বিদ্যুত্ সংযোগ হয়ে যায়। তাতেই বিদ্যুত্স্পৃষ্ট হয়ে যায় ওই বালক। এমনটাই আশঙ্কা স্থানীয়দের।

দুর্ঘটনার জায়গার একটি সিসিটিভি ফুটেজেও দেখা গিয়েছে জল পেরিয়ে যাচ্ছে একটি বালক। হাতে একটি প্লাস্টিকের ক্যারিব্যাগ। যে জায়গায় ওই ঘটনা ঘটেছে সেটি একটি সরু গলি। দুপাশে বহু বাড়ি। সেই বাড়ি থেকেই এক মহিলা দেখতে পান রাস্তার জমা জলে পড়ে ছটফট করছে একটি ছেলে। তিনি আশঙ্কা করেন জলে হয়তো বিদ্যুতের সংযোগ হয়ে গিয়েছে। তিনি সঙ্গে ১০০ নম্বর ডায়াল করেন। সেখান থেরে তাঁকে হরিদেবপুর থানার নম্বর দেওয়া হয়। তাঁর ফোন পেয়ে ঘটনাস্থলে এসে হাজির হয় পুলিস ও সিইএসসি-র কর্মীরা। ততক্ষণে বাচ্চাটি নিস্তেজ হয়ে যায়। স্থানীয়দের দাবি, যে জায়গায় দুর্ঘটনা ঘটেছে সেখানে একটি খুঁটি ছিল। সেই খুঁটির তার জলে লেগেই হয়তো রাস্তার জলে বিদ্যুত্ সংযোগ হয়ে যায়।

স্থানীয়দের দাবি বিদ্যুত্স্পৃষ্ট হয়ে প্রায় আধঘণ্টা রাস্তাতেই পড়েছিল নীতীশ। বিদ্যুত্ সরবারহ দফতরে খবর দিলে তারা এসে বিদ্যুত্ বিচ্ছিন্ন করে বাচ্চাটিকে উদ্ধার করে। সঙ্গে সঙ্গে তাকে নিয়ে যাওয়া হয় এমআর বাঙ্গুর হাসপাতালে। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। এলাকাবাসীর দাবি, সামান্য বৃষ্টিতেই এলাকায় জল জমে যায়। তার ফলেই এই দুর্ঘটনা।

আরও পড়ুন-ত্রিপুরার উপনির্বাচনে জয়জয়কার বিজেপির, ৪ আসনের মধ্যে ৩টিতে জয়ী গেরুয়া শিবির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.