বিসর্জন শেষ, কাল থেকে খুলে দেওয়া হবে দেশপ্রিয় পার্ক, ৭ দিন থাকবে বড় দুর্গা

পুজোতে অনেকেরই আক্ষেপ বড় দুর্গা দেখা হল না। ফেসবুক, টুইটার জুড়ে কেবলই হতাশা। ঘণ্টার পর ঘণ্টা যানজটে দাঁড়িয়েও গেট থেকেই ফিরে আসতে হয়েছে সাধারণ মানুষকে। এবার হতাশা কাটিয়ে মুখে হাসি আসার পালা। বড় দুর্গার দর্শন করতে পারবে সাধারণ মানুষ। বুধবার সকাল থেকেই খুলে দেওয়া হবে দেশপ্রিয় পার্কের পুজো মণ্ডপ। সময় ৭ দিন। এই ৭ দিন কোনও বাধা নিষেধাজ্ঞা নেই। যে যতবার খুশি বড় দুর্গা দেখুন আর বড় দুর্গার সঙ্গে সেলফি তুলুন।

Updated By: Oct 27, 2015, 08:58 PM IST
বিসর্জন শেষ, কাল থেকে খুলে দেওয়া হবে দেশপ্রিয় পার্ক, ৭ দিন থাকবে বড় দুর্গা

কলকাতা: পুজোতে অনেকেরই আক্ষেপ বড় দুর্গা দেখা হল না। ফেসবুক, টুইটার জুড়ে কেবলই হতাশা। ঘণ্টার পর ঘণ্টা যানজটে দাঁড়িয়েও গেট থেকেই ফিরে আসতে হয়েছে সাধারণ মানুষকে। এবার হতাশা কাটিয়ে মুখে হাসি আসার পালা। বড় দুর্গার দর্শন করতে পারবে সাধারণ মানুষ। বুধবার সকাল থেকেই খুলে দেওয়া হবে দেশপ্রিয় পার্কের পুজো মণ্ডপ। সময় ৭ দিন। এই ৭ দিন কোনও বাধা নিষেধাজ্ঞা নেই। যে যতবার খুশি বড় দুর্গা দেখুন আর বড় দুর্গার সঙ্গে সেলফি তুলুন।

পঞ্চমীতে জনপ্লাবনে ভেসেছিল কলকাতা। ভিড় সামলাতে ভিড়মি খেয়েছিল কলকাতা পুলিস। পুলিস কমিশনার সিদ্ধান্ত নেন বড় পুজো এবারের মত বন্ধ।

রবিবার বিসর্জন হয়ে গিয়েছে কলকাতার সমস্ত মণ্ডপের দেবী প্রতিমা। ভাসান হয়েছে দেশপ্রিয় পার্কের দুর্গা প্রতিমারও। রাস্তায় নেই আলোর রোশনাই। নেই বিজ্ঞাপনও। তাই খুলে দেওয়া হবে বড় দুর্গার মুখ। সাধারণের আর মন খারাপের কারণ নেই। ঠাকুর দেখুন মন মতো।

.