শহরে বেকার

শহরে বুম বুম বেকার। শনিবার সকালে কলকাতায় পা রাখলেন কিংবদন্তী টেনিস তারকা বরিস বেকার। দুপুরে মধ্য কলকাতার এক পাঁচতারা হোটেলে পাস্টা ফেস্টিভালে হাজির হন জার্মান এই কিংবদন্তী। কথা বলেন এই ফেস্টিভালের প্রতিযোগিদের সঙ্গে। এই প্রথম কলকাতায় এলেন বেকার। দিল্লি থেকে শনিবার সকালে কলকাতায় আসেন ছটি গ্র্যান্ডস্ল্যামজয়ী এই তারকা। রবিবার সকালে শহরে হতে চলা মেগা রানের ফ্ল্যাগ অফ করবেন বেকার।

Updated By: Dec 17, 2016, 11:38 PM IST
শহরে বেকার

ওয়েব ডেস্ক: শহরে বুম বুম বেকার। শনিবার সকালে কলকাতায় পা রাখলেন কিংবদন্তী টেনিস তারকা বরিস বেকার। দুপুরে মধ্য কলকাতার এক পাঁচতারা হোটেলে পাস্টা ফেস্টিভালে হাজির হন জার্মান এই কিংবদন্তী। কথা বলেন এই ফেস্টিভালের প্রতিযোগিদের সঙ্গে। এই প্রথম কলকাতায় এলেন বেকার। দিল্লি থেকে শনিবার সকালে কলকাতায় আসেন ছটি গ্র্যান্ডস্ল্যামজয়ী এই তারকা। রবিবার সকালে শহরে হতে চলা মেগা রানের ফ্ল্যাগ অফ করবেন বেকার।

আরও পড়ুন- স্ট্রেট গেমে মারিনকে হারিয়ে সেমিফাইনালে সিন্ধু

এদিকে, আবার মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ)-এর প্রেসিডেন্ট পদ থেকে পদত্যাগ করলেন শরদ পাওয়ার। প্রবীন এই রাজনীতিক তথা ক্রীড়া প্রশাসক অ্যাসোসিয়েশনের একটি বৈঠক ডাকেন তাঁর পদত্যাগের সিদ্ধান্ত বাকিদের জানানোর জন্য। আর সেই বৈঠকের পরই এমসিএর যুগ্ম সম্পাদক পিভি শেঠ্ঠি প্রাকাশ্যে জানিয়ে দেন এই পদত্যাগের খবর। দেখুন স্পোর্টস চব্বিশ, প্রতিদিন রাত সাড়ে দশটায়, শুধুমাত্র ২৪ ঘণ্টায়।

আরও পড়ুন- স্টোকসকে নিয়ে যেন ছেলেখেলা করছেন অশ্বিন!

.