Bomb Threat at Kolkata Airport: এবার দমদম এয়ারপোর্টে হাইড্রোজেন বোমায় ওড়ানো হবে বিমান! হইচই...

Netaji Subhas Chandra Bose International Airport: সাম্প্রতিক সময়ে সারা দেশ জুড়ে একাধিক বিমানবন্দরে ছড়িয়েছে বোমাতঙ্ক। এবার সোমবার মাঝ আকাশে বিমান হাইজ্যাক ও বিমানে হাইড্রোজেন বোমা রাখার হুমকি দিয়ে ফোন কলকাতা বিমানবন্দরেরই পোর্টালের ল্যান্ডলাইন নম্বরে। জারি হাই-অ্যালার্ট।

Updated By: Oct 21, 2024, 02:59 PM IST
Bomb Threat at Kolkata Airport: এবার দমদম এয়ারপোর্টে হাইড্রোজেন বোমায় ওড়ানো হবে বিমান! হইচই...

সৌমেন ভট্টাচার্য: মাঝ আকাশে বিমান হাইজ্যাক ও বিমানে হাইড্রোজেন বোমা রাখার হুমকি দিয়ে ফোন কলকাতা বিমানবন্দরেরই পোর্টালের ল্যান্ডলাইন নম্বরে। তড়িঘড়ি উচ্চ পর্যায়ের বৈঠক ডাকল কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে এয়ারপোর্ট অথরিটি সিআইএসএফ পুলিস।

আরও পড়ুন- Khalistani's new threat: '১ থেকে ১৯ নভেম্বর এয়ার ইন্ডিয়ার বিমানে চাপবেন না!', ভয়ংকর নাশকতার হুমকি খলিস্তানিদের...

ঘড়ির কাঁটায় ১০:৫৫ কলকাতা বিমানবন্দরে এয়ার ইন্ডিয়ার সিকিউরিটি চেকিংয়েরই পোর্টালের ল্যান্ড লাইন ফোন বেজে উঠল, ফোন তুলতেই অপরদিক থেকে কণ্ঠস্বর মাঝ আকাশে বিমান হাইজ্যাক করা হতে চলেছে কিছুক্ষণের মধ্যেই। এরপরই ফোন কেটে যায়, ঠিক ২ মিনিট পর ফের ফোন বেজে ওঠে, কণ্ঠস্বর ভেসে আসে বিমানে হাইড্রোজেন বোমা আছে। যেকোনও সময় বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে খবর পৌঁছতেই তড়িঘড়ি ব্যবস্থা শুরু হয় বৈঠক বিমানবন্দরে জারি করা হয় হাইএলার্ট। বিমানবন্দর কর্তৃপক্ষ সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স এবং পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের নিয়ে বৈঠক শুরু হয় দীর্ঘ সময় প্রায় দু ঘন্টা ধরে চলে বৈঠক।

আরও পড়ুন- Birbhum: 'মাংস-ভাত আর ২০০ টাকার জন্য বিজেপিকর্মীরাই যাচ্ছে তৃণমূলের মিটিংয়ে!'

পরবর্তী সময় এয়ারপোর্ট অথরিটি লিখিতভাবে অভিযোগ জানায় নেতাজি সুভাষ চন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থানায়।পুলিস তদন্ত করে দেখছে কোন নাম্বার থেকে ফোনটি এসেছিল?কেন এই ধরনের ফোন করা হয়েছিল সমস্ত বিষয় তদন্তে নেমেছে নেতাজি সুভাষচন্দ্র আন্তর্জাতিক বিমানবন্দর থানা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.