Kolkata News: কেষ্টপুর খালে ঝাঁপ দিয়ে নিখোঁজ! ১৯ ঘণ্টা পর উদ্ধার যুবকের দেহ....

পুলিস সূত্রে খবর, মৃতের নাম গৌতম মল্লিক। বাড়ি, বাগুইআটির উদয়নপল্লিতে। প্রত্যক্ষদর্শীদের দাবি, শনিবার সন্ধেয় লোহার ব্রিজ থেকে কেষ্টপুর খালে ঝাঁপ দেন তিনি। 

Updated By: Sep 17, 2023, 05:52 PM IST
Kolkata News: কেষ্টপুর খালে ঝাঁপ দিয়ে নিখোঁজ! ১৯ ঘণ্টা পর উদ্ধার যুবকের দেহ....

বিক্রম দাস: কেষ্টপুর খালে ঝাঁপ দিয়ে নিখোঁজ। NDRF-র টিম আসার পর, অবশেষে উদ্ধার হল যুবকের নিথর দেহ। সময় লাগল ১৯ ঘণ্টা। মৃতের বাড়িতে পাওয়া গেল সুইসাইড নোট।

আরও পড়ুন: Leaps and Bounds: কী ছিল ইডি-র ডাউনলোড করা সেই ১৬ ফাইলে? অবশেষে জানা গেল....

পুলিস সূত্রে খবর, মৃতের নাম গৌতম মল্লিক। বাড়ি, বাগুইআটির উদয়নপল্লিতে। একটি অনলাইন সংস্থায় ডেলিভারি বয় হিসেবে কাজ করতেন তিনি। ঘড়িতে তখন সাড়ে সাতটা। প্রত্যক্ষদর্শীদের দাবি, গতকাল শনিবার সন্ধেয় লোহার ব্রিজ থেকে কেষ্টপুর খালে ঝাঁপ দেন গৌতম। খবর দেওয়া হয় থানায়। সন্ধেয় থেকে রাত। কেষ্টপুর খালে ডুবুরি নামিয়ে চলে তল্লাশি। খোঁজাখুজি শুরু করেন স্থানীয় বাসিন্দারাও। কিন্তু ওই যুবকের খোঁজ মেলেনি। শেষপর্যন্ত NDRF-কে সাহায্য নেওয়ার সিদ্ধান্ত নেয় পুলিস।

ততক্ষণে পেরিয়ে গিয়েছে ১৯ ঘণ্টা। এদিন সকালে নৌকা নামিয়ে কেষ্টপুরে খালে ফের তল্লাশি শুরু করেন জাতীয় বিপর্যয় মোকাবিলা দলের সদস্য। যেখান থেকে ঝাঁপ দিয়েছিলেন, তার থেকে কিছু দূরেই একটি বাঁকে আটকে ছিল দেহ। দেহটি উদ্ধার করা হয়।

কেন এমন কাণ্ড ঘটালেন? পুলিস সূত্রে খবর, মৃত গৌতম মল্লিকের বাড়িতে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। মৃত্যুর জন্য় কাউকে দায়ী করেননি তিনি। যে বাইকে করে ডেলিভারি করতেন, সেই বাইকটি দিন দুয়েক আগে বাজেয়াপ্ত করে পুলিস। সুইসাইড নোটে বৈধ কাগজ দেখিয়ে বাইকটি উদ্ধারের আর্জি জানিয়েছেন গৌতম। 

আরও পড়ুন: Bomb Hoax in Haridebpur: বেরিয়ে রয়েছে তার, ভ্যাটের মধ্যে পড়ে কী বস্তু! বোমাতঙ্কে তোলপাড় হরিদেবপুর

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে,  সম্পত্তি নিয়েও বিবাদ চলছিল পরিবারে। বাবা ও জ্যাঠা নাকি সম্পত্তির ভাগ দিতে রাজি ছিলেন না গৌতমকে! অভিযোগ দায়ের করা হয় বাগুইআটি থানায়। এরআগেও, আত্মহত্যার চেষ্টা করেছিলেন ওই যুবক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.