লক্ষ্য ’২১-এর ব্লু প্রিন্ট, করোনাকে ‘ডোন্ট কেয়ার’ করে দিল্লি গেলেন দিলীপ, রাহুলরা

আর তারই পাল্টা লড়াইয়ের রূপরেখা নির্ধারণে আর ’২১-এর নির্বাচনের আগে নিজেদের সাংগঠনিক কাঠামোকে আরও সুদৃঢ় করতে এবার দিল্লি উড়ে গেলেন বঙ্গ বিজেপি নেতৃত্ব।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Jul 22, 2020, 10:04 AM IST
লক্ষ্য ’২১-এর ব্লু প্রিন্ট, করোনাকে ‘ডোন্ট কেয়ার’ করে দিল্লি গেলেন দিলীপ, রাহুলরা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভার্চুয়াল সভা থেকে বিজেপির উদ্দেশে একের পর এক হুঙ্কার ছেড়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারই পাল্টা লড়াইয়ের রূপরেখা নির্ধারণে আর ’২১-এর নির্বাচনের আগে নিজেদের সাংগঠনিক কাঠামোকে আরও সুদৃঢ় করতে এবার দিল্লি উড়ে গেলেন বঙ্গ বিজেপি নেতৃত্ব।

বুধবার দিল্লি গেলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, সঙ্গে ছিলেন রাহুল সিনহা। দিলীপ ঘোষ বলেন, “এই পরিস্থিতিতে কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্যে আসতে পারছেন না। কিন্তু বৈঠক জরুরি। রাজ্যের সার্বিক অবস্থা তুলে ধরতে প্রদেশ নেতৃত্বদের সঙ্গে বৈঠকে যোগ দিতেই দিল্লি যাওয়া।”

প্রসঙ্গত, গতকাল মুকুল রায় ও সব্যসাচী দত্ত দিল্লি উড়ে যান। বিজেপি নেতা রাহুল সিনহাও জানান,  “২০২১এর নির্বাচনকে মাথায় রেখে প্রস্তুতি নিতেই এই বৈঠক।”

করোনা পরিস্থিতিতে এবার বঙ্গে জারি লকডাউন। কিন্তু এই পরিস্থিতিকে থোরাই কেয়ার করছে বিজেপি। ২০২‍১এর বাংলায় বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করেছে তারা। আর তাতেই আদা জল খেয়ে লেগে পড়েছে রণকৌশল নির্ধারণে।

কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে দিল্লি যাচ্ছেন রাহুল সিনহা

আরও পড়ুন: আগামী কতদিন কোথায় কোথায় চলবে বৃষ্টি, কী জানাল আবহাওয়া দফতর
কী ব্লু প্রিন্ট তৈরি করে দেন কেন্দ্রীয় নেতৃত্ব তথা অমিত শাহ, এখন সেদিকেই তাকিয়ে বঙ্গ বিজেপির নেতারা ।

.