‘বিজেপি-কে বধিবে যে, বঙ্গে বাড়িছে সে’

নরেন্দ্র মোদীকে ‘ভারতীয় রাজনীতির কংস’- বলে কটাক্ষ করতেও পিছুপা হলেন না তিনি।  তাঁর বক্তব্য, “কংস বধের নায়ক জন্মে গিয়েছে। আর তিনি বাড়ছেন বঙ্গেই”।

Updated By: Sep 3, 2018, 07:37 PM IST
‘বিজেপি-কে বধিবে যে, বঙ্গে বাড়িছে সে’

নিজস্ব প্রতিবেদন: ভারতবর্ষের রাজনীতিতে কৃষ্ণের জন্ম হয়ে গিয়েছে। আর কংস বধের জন্য তাঁর প্রস্তুতিও হচ্ছে সযত্নে। তাই, বিজেপি সাবধান! মোদী-শাহ সাবধান! সোমবার জন্মাষ্টমী উপলক্ষে এক অনুষ্ঠানে বিজেপি-কে এই ভাবেই একহাত নিলেন মদন গোপাল মিত্র।

মদনমোহনের জন্মদিনে মদন মিত্রের হুঙ্কার, “মোদী-অমিত  শাহ টেক কেয়ার। বিজেপি-কে বধিবে যে, বঙ্গে বাড়িছে সে”। এমনকী নরেন্দ্র মোদীকে ‘ভারতীয় রাজনীতির কংস’- বলে কটাক্ষ করতেও পিছুপা হলেন না তিনি।  তাঁর বক্তব্য, “কংস বধের নায়ক জন্মে গিয়েছে। আর তিনি বাড়ছেন বঙ্গেই”।

এখানেই শেষ নয়, এ দিন ফেসবুক লাইভে মদন মিত্র বলেন, ভারতীয় রাজনীতিতে ‘কংস বধ’ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, “এই জন্মাষ্টমী বিজেপি সরকারের শেষ জন্মাষ্টমী। আগামী জন্মাষ্টমী-তে আমরা থাকব, ভারত থাকবে, ইলিশ থাকবে, শুধুই থাকবে না বিজেপি। ২০১৯, বিজেপি ভ্যানিশ”।

উল্লেখ্য, এটাই প্রথমবার নয়, এর আগেও একাধিক ইস্যুতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি সভাপতি অমিত শাহকে এক তিরে বিঁধেছেন রাজ্যের এই হেভিওয়েট নেতা। নোট বন্দি থেকে পেট্রোপণ্যের মূল্য বৃদ্ধি, সাম্প্রতিক সময়ে সব থেকে বেশি চর্চায় থাকা অসমের নাগরিকপঞ্জীকরণ-সহ আরও একাধিক ইস্যুতে নাম করে দেশের দুই তাবড় নেতাকে আক্রমণ করতে শোনা গিয়েছে মদন মিত্রকে। জন্মাষ্টমীতেও একই মেজাজে দেখা গেল প্রাক্তন ক্রীড়া ও পরিবহণ মন্ত্রীকে।

প্রসঙ্গত, মমতা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল সাইটে ব্যারিকেড গড়ার নির্দেশ দেওয়ার পর থেকেই সাইবার যুদ্ধে একেবারে সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে মদন মিত্রকে। টুইটারে তেমন উপস্থিতি না থাকলেও ফেসবুকে তাঁর জনপ্রিয়তা বেশ চোখে পড়ার মতো। তৃণমূলের কর্মসূচিই হোক কিংবা কোনও পূজা-পার্বন, তৃণমূলের আর কোনও নেতাকে দেখা না গেলেও সবসময় ফেসবুকের পর্দায় মুখ দেখা যায় মিত্র মশাইয়েরই। অন্তত চলতি বছরের ছবিটা তেমনই।

সামনে আবার তৃণমূলের ডিজিটাল কনক্লেভ। সেখানে প্রবীণদের ডিজিটাল রাজনীতির পাঠ পড়াবেন যুবনেতা অভিষেক। সব মিলিয়ে সাইবার যুদ্ধে তৃণমূলের প্রথম সারির সেনানি হিসেবে যে মদন মিত্রকেই আগামী দিনে সবার আগে দেখা যাবে, সে কথা আর বলার অপেক্ষা রাখে না।

 

.