Mahua Moitra: গ্রেফতার করতে হবে মহুয়া মৈত্রকে, বউবাজার থানার সামনে ধুন্ধুমার বিজেপির

বিজেপি মহিলা মোর্চার তরফে আজ মহুয়া মৈত্রের কুশপুতুল পোড়ানো হয়

Updated By: Jul 16, 2022, 01:12 PM IST
Mahua Moitra: গ্রেফতার করতে হবে মহুয়া মৈত্রকে, বউবাজার থানার সামনে ধুন্ধুমার বিজেপির

রণয় তিওয়ারি: কালী সম্পর্কে বিতর্কিত মন্তব্যের জন্য গ্রেফতার করতে হবে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে। বহুবাজার থানায় ফের তুলকালাম করল বিজেপির মহিলা মোর্চার সমর্থকরা। 

গত ৬ জুলাই মহুয়া মৈত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দাবিতে বিক্ষোভ বউবাজার থানার সামনে বিক্ষোভ দেখায় বিজেপি। এনিয়ে অভিযোগ দায়ের হয় থানায়। বিজেপির দাবি, সেইসময় পুলিসের তরফে বলা হয় মহুয়া মৈত্রের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু সেই ঘটনার পর ১০ দিন পেরিয়ে গেলেও কোনও কিছু না হওয়ায় ফের বউবাজার থানায় বিক্ষোভ দেখান বিজেপির মহিলা মোর্চার সমর্থকরা। তাদের দাবি মহুয়া মৈত্রকে গ্রেফতার করতে হবে। 

বিজেপি মহিলা মোর্চার তরফে আজ মহুয়া মৈত্রের কুশপুতুল পোড়ানো হয়। পাশাপাশি বলা হয় যতক্ষণ পর্যন্ত না মহুয়াকে গ্রেফতার করা হবে ততক্ষণ বিক্ষোভ চলবে। কিছু সমর্থক থানার সামনে বসেও পড়েন। তাদের সামাল দিতে থানা ঘিরে রাখে বিশাল পুলিস বাহিনী। ওই দাবি নিয়ে থানার আধিকারিকদের সঙ্গে দেখা করেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। তবে পুলিসের তরফে কোনও এফআইআর কপি দেওয়া হয়নি। 

আরও পড়ুন-লাফিয়ে বাড়ছে যাত্রীর সংখ্যা, লাভের মুখ দেখবে ইস্ট-ওয়েস্ট মেট্রো?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.