২২ মাস আগেই বিধানসভা ভোটের কৌশল স্থির করে ফেলল বিজেপি

২২ মাস আগেই বিধানসভা ভোটের কৌশল স্থির করে ফেলল বিজেপি

Updated By: Jul 12, 2014, 10:13 PM IST

বিধানসভা ভোটের প্রচার কৌশল মোটের ওপর ঠিক করে ফেলেছে বিজেপি নেতৃত্ব। এক বছর দশ মাস পর রাজ্যে বিধানসভা নির্বাচন। বিজেপি নেতৃত্ব মনে করছে, এই কম সময়ে কর্মসংস্থানের তেমন সম্ভাবনা দেখাতে পারবে না মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। প্রচারে তাই বিজেপির মূল হাতিয়ার বেকার সমস্যা। এ রাজ্যের জন্য পৃথক নীতি তৈরি করে তৃণমূল সরকারের নেতিবাচক দিকগুলিও তুলে ধরা হবে প্রচারে।

সৌরভ চৌধুরী হত্যাকাণ্ডে দোষীদের দ্রুত শাস্তি চায় সরকার। এই মামলার বিচার যাতে ফাস্ট ট্র্যাক কোর্টে হয়, তাও দেখবে সরকার। সন্দেশখালির সরবেড়িয়া হাইস্কুলের সভায় বক্তব্য রাখতে গিয়ে বললেন মুকুল রায়।

সরবেড়িয়া সভা করেছিলেন গৌতম দেব। সরবেড়িয়া থেকে ঢিলছোড়া দূরত্ব হালদারবেড়ি গ্রাম রয়েছে। লোকসভা নির্বাচনের ফলপ্রকাশের পর বিজেপিদেরপ সঙ্গে তৃণমূলের গণ্ডগোল হয়। লোকসবভা নির্বাচনের পর থেকেই বিজেপির জমি আরও মজবুত হচ্ছে। তৃণমূল কংগ্রেসের হারানো জমি পুনরুদ্ধারে নেমেছে প্রামণ হল। গত এক বছরে গোটা উত্তর চব্বিশ পরগনায় একের পর এক কাণ্ড। কামদুনি, হাড়োয়া, বামনগাছি তৃণমূলকে অস্বস্তি বেড়েছে।

জ্যোতিপ্রিয় দাড় করিয়ে বলেছে মিথ্যা কেসে ফাসানো হয়েছে।

বিজেপি, সিপিআইএম এবং সংবাদমাধ্যম। মিডিয়ার প্রচার। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে এটা ভয়ের হিসেবে কাজ করছে যে বিজেপি যে সংগঠন বাড়াতে শুরু করেছে সেটা ঘুরেফিরে এসেছে তৃণমূল নেতাদের কথায়। অশান্তি লাগানোর জন্য সংবাদমাধ্যম সচেষ্ট হচ্ছে। জ্যোতিপ্রিয় বলেছে দুটো চ্যানেল। সঙ্গে সঙ্গে বসে গেল সেইসব নিয়ে।

.