J P Nadda: "অপেক্ষা করুন, ব্রিগেডে আমাদেরও বিজয় মিছিল বেরোবে", ফের নাড্ডার মুখে 'পিসি-ভাইপো' খোঁচা

এ দিনের বক্তৃতায় কংগ্রেস-তৃণমূল-সহ বিরোধীদের এক পংক্তিতে বসিয়ে 'পরিবারতন্ত্র' নিয়ে খোঁচা দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তিনি বলেন, "কাশ্মীর থেকে নীচ পর্যন্ত পরিবারতন্ত্র। এখানেও তো পিসি-ভাইপো। বাকিরা তো তালি বাজানোর জন্য, ল্যাম্পপোষ্ট। কিছু হলেই দিদি বলেন ছোট ঘটনা।"

Updated By: Jun 9, 2022, 11:03 PM IST
J P Nadda: "অপেক্ষা করুন, ব্রিগেডে আমাদেরও বিজয় মিছিল বেরোবে", ফের নাড্ডার মুখে 'পিসি-ভাইপো' খোঁচা

কমলাক্ষ ভট্টাচার্য ও মৌমিতা চক্রবর্তী: পরিবারতন্ত্র নিয়ে ফের তৃণমূলের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)। 'পিসি-ভাইপো' শব্দবন্ধে মমতা-অভিষেককে নিশানা করলেন তিনি।     

বৃহস্পতিবার কলামন্দিরে বিশিষ্ট নাগরিক সম্মেলনে যোগ দেন (JP Nadda)। সেখানে তিনি বলেন, "আজ বাংলার যা অবস্থা, ২০১৪-র আগে গোটা দেশের তাই ছিল। লুঠ, সন্ত্রাস, নেপোটিজম, দুর্নীতি। কিন্তু আজ দেশ বদলাচ্ছে না, বদলে গিয়েছে। তাই বাংলা নিয়ে আমি নিরাশ নই। বদল হবে।" এরপর রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রীর সমালোচনা করে তিনি অভিযোগ করেন, এ রাজ্যে ডেথ কেসে, ডেঙ্গু লেখা হয় না। উল্টে ডাক্তারকে হুমকি দেওয়া হয়। করোনার টিকা নিয়ে বারবার কেন্দ্রের মোদী সরকারকে নিশানা করতে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে। তাঁর পাল্টা হিসেবে নাড্ডা বলেন, "আমরা ভ্যাকসিন নিই না। ভ্যাকসিন দিই।"

এ দিনের বক্তৃতায় কংগ্রেস-তৃণমূল-সহ বিরোধীদের এক পংক্তিতে বসিয়ে 'পরিবারতন্ত্র' নিয়ে খোঁচা দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তিনি বলেন, "কাশ্মীর থেকে নীচ পর্যন্ত পরিবারতন্ত্র। এখানেও তো পিসি-ভাইপো। বাকিরা তো তালি বাজানোর জন্য, ল্যাম্পপোষ্ট। কিছু হলেই দিদি বলেন ছোট ঘটনা। নির্বাচন আসবে যাবে, কিন্তু বাংলার গর্বকে অক্ষুন্ন রাখুন। যে বাঙালির গর্বে বাধা হবে, তার মুখোশ খুলে দিন।" এরপরই আত্মবিশ্বাসের সুরে নাড্ডা বলেন, "অপেক্ষা করুন, ব্রিগেডে আমাদেরও বিজয় মিছিল বের হবে। এই তোলাবাজি, কাটমানি বেশিদিন চলবে না।"

কলামন্দিরে নাড্ডার বক্তব্য চলাকালীন দর্শকাসন থেকে রাষ্ট্রপতি শাসনের দাবি তোলেন জনৈক নেতা। নাড্ডা বলেন, “আপনার সেন্টিমেন্ট বুঝতে পারছি। কিন্তু রাজনৈতিক লড়াই করতে হবে"। শেষবার বঙ্গ সফরে এসে রাজ্য বিজেপির নেতাদের একই পরামর্শ দিয়েছিলেন অমিত শাহও। এবার, তা শোনা গেল বিজেপির সর্বভারতীয় সভাপতির মুখেও।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.